• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ জুলাই ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ ”নিরাপদ মাছে ভরবো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে বরিশালের আগৈলঝাড়ায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও মৎস্য অফিসের উদ্যোগে আজ রোববার সকাল ১১টায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে শহীদ সুকান্ত আব্দুল্লাহ হলরুমের সামনে গিয়ে শেষ হয়।

পরে হলরুমে উপজেলা নির্বাহী কর্মকতা মো.সাখাওয়াত হোসেনের সভাপতিত্বে জাতীয় মৎস্য সপ্তাহের আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা রোজিনা আক্তার, উপজেলা আওয়ামীলীগ নেত্রী পেয়ারা ফারুক বখতিয়ার, উপজেলা মৎস্য সম্প্রসারণ কর্মকর্তা চন্দ্র শেখর সোমসহ প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলা পরিষদের পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়। উপজেলা নির্বাহী কর্মকতা মো.সাখাওয়াত হোসেন বলেন, মৎস্য সপ্তাহ উপলক্ষে আগৈলঝাড়ায় ব্যাপক কর্মসূচী নেওয়া হয়েছে। মৎস্য কর্মকর্তা মোহাম্মাদ আলম আগৈলঝাড়ায় যোগদানের পর উপজেলা বিভিন্ন স্থান থেকে বিপুল পরিমান অবৈধ চায়না ও কারেন্ট জাল জব্দ পুড়িয়েছে। এমনকি খালের পানি প্রবাহের জন্য খালের মধ্যের গড়াও অপসারন করা করেছেন।