• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়া আওয়ামীলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগের উদ্যেগে দলের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে দলীয় কার্যালয়ে সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতীর জনকের প্রতিকৃত্তিতে পূস্পাঞ্জলী অর্পন করা হয়েছে। পরে বর্নাঢ্য র‌্যালী নিয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে দলের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী আলোচনা সভায় উপস্থিত ছিলেন,  জেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত, মহিলা আওয়ামীলীগ নেত্রী ও উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, ভাইস চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুর সত্তার মোল্লা, উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারন সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারন সম্পাদক জাকির পাইক প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত বলেন, আওয়ামীলীগের জম্ম হয়েছিল বলে আজ দেশে পদ্মসেতুরমত বড় বড় কাজ হচ্ছে। বাংলাদেশ বিশ্বের কাছে পরিচিত লাভ করেছে এই পদ্মসেতুর কারনে। তাই আওয়ামীলীগ সরকারকে আগামীতে ক্ষমতায় আনার জন্য আমাদের সকলে মিলে এখন থেকে কাজ করতে হবে।