• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

আগৈলঝাড়ায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ জুন ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ফেন্সিডিল বহনকারী একটি পিকআপ, মাদক বিক্রির নগদ অর্থ ও একাধিক ফোন জব্দ করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় শুক্রবার বিকেলে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে। থানা সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ থেকে একটি পিকআপে ফেন্সিডিল নিয়ে আগৈলঝাড়া-গৌরনদী-গোপালগঞ্জ মহাসড়ক হয়ে বরিশাল শহরে যাচ্ছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে বরিশাল ও মাদারীপুর র‌্যাব-৮ সদস্যরা অভিযান চালিয়ে আগৈলঝাড়া উপজেলার ছবিখারপাড় বাইপাস মোড় এলাকায় বৃহস্পতিবার রাত পৌনে তিনটার দিকে সন্দেভাজন পিকআপটি থামানোর সংকেত দিলে মাদক ব্যবসায়ীরা গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর সময় দুই জনকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম মিন্টু (৩৫) ও একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সামিউল ইসলাম (১৮)।

এসময় র‌্যাব সদস্যরা স্বাক্ষীদের উপস্থিতিতে পিকআপ’র সীটের নীচ থেকে বিশেষভাবে তৈরী ষ্টীলের বক্স থেকে ৩০৯বোতল ফেন্সিডিল ও ৩১বান্ডিল অবৈধ ফেন্সিডিল উদ্ধার করে। এসময় মাদক বহনকারী পিকআপ, মাদক বিক্রির ১৩শ টাকা ও দুইটি মোবাইল ফোন জব্দ করেন র‌্যাব সদস্যরা।

এ ঘটনায় মাদারীপুর র‌্যাব-৮’র ডিএডি-জেসিও মো.সুলতান উদ্দিন বাদী হয়ে শুক্রবার বিকেলে আগলঝাড়া থানায় মামলা দায়ের করেছেন। এঘটনায় আগৈলঝাড়া থানার ওসি(তদন্ত) মাজহারুল ইসলাম সাংবাদিকদের বলেন, র‌্যাব সদস্য মাদকদ্রব্যসহ দুইজনকে গ্রেফতার করে থানায় দিয়েছে। তারা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতদের শুক্রবার রাতেই বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।