• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ জুন ২০২২  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় বিপুল পরিমান ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এ সময় ফেন্সিডিল বহনকারী একটি পিকআপ, মাদক বিক্রির নগদ অর্থ ও একাধিক ফোন জব্দ করা হয়। মাদক উদ্ধারের ঘটনায় শুক্রবার বিকেলে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে। থানা সূত্রে জানা গেছে, গোপালগঞ্জ থেকে একটি পিকআপে ফেন্সিডিল নিয়ে আগৈলঝাড়া-গৌরনদী-গোপালগঞ্জ মহাসড়ক হয়ে বরিশাল শহরে যাচ্ছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে বরিশাল ও মাদারীপুর র‌্যাব-৮ সদস্যরা অভিযান চালিয়ে আগৈলঝাড়া উপজেলার ছবিখারপাড় বাইপাস মোড় এলাকায় বৃহস্পতিবার রাত পৌনে তিনটার দিকে সন্দেভাজন পিকআপটি থামানোর সংকেত দিলে মাদক ব্যবসায়ীরা গাড়ি থেকে নেমে দৌড়ে পালানোর সময় দুই জনকে আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন সাতক্ষীরা জেলার কালীগঞ্জ থানার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে রফিকুল ইসলাম মিন্টু (৩৫) ও একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সামিউল ইসলাম (১৮)।

এসময় র‌্যাব সদস্যরা স্বাক্ষীদের উপস্থিতিতে পিকআপ’র সীটের নীচ থেকে বিশেষভাবে তৈরী ষ্টীলের বক্স থেকে ৩০৯বোতল ফেন্সিডিল ও ৩১বান্ডিল অবৈধ ফেন্সিডিল উদ্ধার করে। এসময় মাদক বহনকারী পিকআপ, মাদক বিক্রির ১৩শ টাকা ও দুইটি মোবাইল ফোন জব্দ করেন র‌্যাব সদস্যরা।

এ ঘটনায় মাদারীপুর র‌্যাব-৮’র ডিএডি-জেসিও মো.সুলতান উদ্দিন বাদী হয়ে শুক্রবার বিকেলে আগলঝাড়া থানায় মামলা দায়ের করেছেন। এঘটনায় আগৈলঝাড়া থানার ওসি(তদন্ত) মাজহারুল ইসলাম সাংবাদিকদের বলেন, র‌্যাব সদস্য মাদকদ্রব্যসহ দুইজনকে গ্রেফতার করে থানায় দিয়েছে। তারা বাদী হয়ে আগৈলঝাড়া থানায় মামলা দায়ের করেন। গ্রেফতারকৃতদের শুক্রবার রাতেই বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।