• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

সকল ধর্মীয় অনুষ্ঠানে আওয়ামীলীগ সরকার দুস্থ ও অসহায়দের সহযোগীতা করে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২  

আওয়ামীলীগ সরকার সকল ধর্মীয় অনুষ্ঠানে দুস্থ ও অসহায়দের সহযোগীতা করে থাকেন। যাতে তাদের ধর্মীয় অনুষ্ঠান পালনে কোন সমস্যা না হয়। এদেশে ধর্মীয় অনুষ্ঠান পালনে কোন ভেদাভেদ নেই। যে যার ধর্ম পালন করে। কাউকে কোন বাঁধা দেওয়া হয় না। মহামারি করোনার সময়ও দেশে খাদ্যের অভাবে কেউ মারা যায়নি। বর্তমানেও খাদ্যের কোন সমস্যা নেই।

উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়ন পরিষদে ঈদ-উল-ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের চাল বিতরণ উদ্বোধনী সভায় প্রধান অতিথি হিসেবে বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম বুধবার বিকেলে এসব কথা বলেন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের সহযোগিতায় ইউনিয়ন চেয়ারম্যান মো.আওরঙ্গজেব’র সভাপতিত্বে চাল বিতরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারিয়া তানজিন, উপজেলা চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহাসহ দলীয় নেতা-কর্মীরা।

পরে গুঠিয়া ইউনিয়নের ১হাজার ৬ শত ৫২ জন দুস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিার উপহারের চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়।