• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় দুস্থ ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ এপ্রিল ২০২২  

বরিশালের বানারীপাড়ায় দুস্থ ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যান তহবিলের ১৪লক্ষ টাকার চেক ৩২জনের মাঝে বিতরণ করেন বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম। উপজেলা প্রশাসনের সহযোগীতায় আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার আওয়ামীলীগ কার্যালয়ে উপজেলা ও পৌরসভার ৩২জন দুস্থ ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যান তহবিলের ১৪ লক্ষ টাকার চেক বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক এটিএম মোস্তফা সরদার, পৌর আওয়ামীলীগের সভাপতি সুব্রত লাল কুন্ডুসহ প্রমুখ।

এসময় বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম বলেন, এলাকার দুস্থ ও অসহায় লোকজনের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ ও কল্যান তহবিল থেকে অর্থ এনে তাদের সহযোগীতা করা হচ্ছে।

বরিশাল-২ আসনের (উজিরপুর-বানারীপাড়া) প্রায় ১৪লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে। এই টাকা দিয়ে দরিদ্র পরিবারের একটু সহযোগীতা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিলের চেক পাওয়া সুমন দাস বলেন, মহামারি করোনার পরে এই ১০হাজার টাকার চেক পেয়ে অনেক উপকার হবে। টাকা দিয়ে কিছু একটা করে পরিবারের লোকজন নিয়ে ভাল থাকা যাবে।