• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বাবুগঞ্জে ১১টি ব্যবসা প্রতিষ্ঠানে ৩৩ হাজার হাজার টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২২  

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় ভেজাল বিরোধী অভিযান চালিয়ে ১১টি প্রতিষ্ঠানকে ৩৩হাজার টাকা জরিমানা করা হয়েছে। প্রশাসনের সহযোগীতায় আজ বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের উদ্যোগে অভিযান পরিচালনা করেন বরিশাল ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো.শাহ শোয়াইব মিয়া ও সুমি রানী মিত্র।

এই অভিযানে বাবুগঞ্জ উপজেলা সদর বাজারে মহিমের মুদির দোকানে মুল্য তালিকা প্রদর্শন না করায় ৫হাজার টাকা, ইতি মেডিসিন সেন্টারে মেয়াদ উর্ত্তীন অষুধ পাওয়ায় ৭হাজার টাকা, মামুন এন্টার প্রাইজ মুদির দোকানে পন্যের মোড়ক না থাকায় ৬হাজার টাকাসহ ১১টি ব্যবসা প্রতিষ্ঠানে ৩৩হাজার টাকা জরিমানা করেন জেলা ভোক্তা অধিদপ্তরের কর্মকর্তারা। এসময় ভ্রাম্যমান অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা সেনেটারী ইন্সপেক্টর হাফিজুর রহমানসহ প্রমুখ।

এব্যাপারে বরিশাল জেলা ভোক্তা অধিদপ্তরের সহকারী পরিচালক মো.শাহ শোয়াইব মিয়া বলেন, ব্যবসায়ী ও সাধারন লোকজনকে সচেতন করার জন্য আমরা এই অভিযান পরিচালনা করে থাকি। এই অভিযানের ফলে ব্যবসায়ী ও মানুষের কিছু পরিবর্তন হয়েছে। আমারের দপ্তর থেকে প্রায়ই আমরা বরিশাল বিভাগের বিভিন্ন উপজেলায় অভিযান পরিচালনা করে থাকি।