• বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৫ ১৪২৮

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ভয়-লোভের ঊর্ধ্বে থাকুন, ডিসিদের প্রধানমন্ত্রী ডিসিদের প্রতি প্রধানমন্ত্রীর ২৪ দফা নির্দেশনা ‘শহিদ ও মুক্তিযোদ্ধা পরিবার ভিক্ষা করবে আমি দেখতে চাই না’ ওমিক্রনে মৃত্যু বাড়ছে, সচেতন থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হন: প্রধানমন্ত্রী তৃণমূলের মানুষের জীবনমান উন্নত করতে হবে: প্রধানমন্ত্রী ইসির সক্ষমতা বাড়ানোর প্রস্তাব আওয়ামী লীগের সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশন গঠনে গুরুত্ব আরোপ রাষ্ট্রপতির ইসি গঠনে আইনের খসড়া অনুমোদন মন্ত্রিসভায় জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির শেখ হাসিনার নেতৃত্বে বিকেলে রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের সংলাপ নৌকায় ভোট দিয়েই রংপুর মঙ্গামুক্ত: প্রধানমন্ত্রী আর যেন কখনও মঙ্গা দেখা না দেয়: প্রধানমন্ত্রী রংপুর এখন উদ্বৃত্ত খাদ্যের অঞ্চল: প্রধানমন্ত্রী রংপুর বিভাগীয় সদর দফতর কমপ্লেক্স ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বছরের প্রথম অধিবেশনে ভাষণ দেবেন রাষ্ট্রপতি স্বাস্থ্য বিষয়ক গবেষণা কম হচ্ছে: প্রধানমন্ত্রী ‘গবেষণা লব্ধ জ্ঞানকে দেশের আর্থ-সামাজিক উন্নয়নে কাজে লাগাতে হবে’ টিউলিপ নাম হওয়ায় নেদারল্যান্ডস থেকে কম্পিউটার নেয়নি খালেদা জিয়া ওমিক্রন দ্রুত ছড়াচ্ছে, সর্তক থাকুন: প্রধানমন্ত্রী

আগৈলঝাড়ায় কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে এইচএসসি পরীক্ষা শুরু

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে ২০২১ সালের এইচএসসি পরীক্ষা আজ বৃহস্পতিবার শুরু হয়েছে। উপজেলা সদরের সরকারী শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজ, ভেগাই হালদার পাবলিক একাডেমীর পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

সাধারন শাখায় ৮শত ৩১জন ও কারিগরি শাখায় ৪শত ৮৬জন পরীক্ষার্থী অংশ গ্রহন করেন। প্রতিটি কেন্দ্রে কঠোর নিরাপত্তা মধ্য দিয়ে পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন।

পরীক্ষা নিয়ন্ত্রন সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম বলেন, আগৈলঝাড়া উপজেলায় কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে এইচএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কোন পরীক্ষার্থী বহিস্কার হয়নি।