• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় ২শ দুঃস্থ পরিবারের মাঝে সরকারী খাদ্য সামগ্রী বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ নভেম্বর ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় দুঃস্থ ও অসহায় ২শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। তারা জাতীয় হেল্প লাইন ৩৩৩কল সেন্টারের মাধ্যমে সরকারী খাদ্য সহায়তা চাওয়া তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও প্রকল্প বাস্তবায়ন অফিসের সহযোগীতায় আজ মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্তরে বসে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, মো.রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মোশারফ হোসেন, উপজেলা একাডেমীক সুপার ভাইজার প্রাণ কুমার ঘটকসহ প্রমুখ।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তৈল, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ২ কেজি আলু এবং ১টি সাবান। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম সাংবাদিকদের বলেন, জাতীয় দুর্যোগসহ করোনা কালীন সময়ে দুঃস্থ, অসহায় গরীর পরিবার সদস্যরা খাদ্য সংকট থকে উত্তরনের জন্য জাতীয় হেল্প লাইন ৩৩৩কল সেন্টারে ফোনের মাধ্যমে খাদ্য সহায়তা চাওয়ায় দুঃস্থ ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলার ৫টি ইউনিয়নের বিভিন্ন এলাকার দুইশত দুঃস্থ পরিবারকে আজ মঙ্গলবার এই খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে।