• বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১১ ১৪২৮

  • || ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বেসরকারি খাতে উদ্যোক্তা তৈরিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ বাংলাদেশ হবে প্রাচ্য-পাশ্চাত্যের সেতু, এখানে বিনিয়োগ করুন আন্তর্জাতিক বাণিজ্য ও বিনিয়োগ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিতে সরকার অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে শিশুরা বড় হবে সুন্দর পরিবেশে’

বানারীপাড়ায় এমপি শাহে আলম এর দুর্গাপূজার অনুদান বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২১  

বরিশালের বানারীপাড়া উপজেলায় দূর্গাপুজার প্রস্তুতিমুলক সভা ও পূজা মন্ডপে সরকারী অনুদান বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের সহযোগীতায়  আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে দূর্গাপুজার প্রস্তুতিমুলক সভা ও পূজামন্ডপে সরকারী অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়র কর্মকর্তা প্রকৌশলী মহাসিন উল হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.হেলাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ দাস, সাধারন সম্পাদক জোতিশ ঠাকুরসহ বিভিন্ন পূজামন্ডবের সভাপতি ও সাধারন সম্পাদকরা।

পরে প্রধান অতিথি বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম উপজেলার ৫৯টি পূজামন্ডপের সভাপতি ও সম্পাদকদের হাতে অনুদানের টাকা বিতরণ করেন। দূর্গাপুজা প্রস্তুতিমুলক সভা ও পূজা মন্ডবে অনুদান বিতরণ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা বলেন, বানারীপাড়া উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভায় ৫৯টি পূজামন্ডবে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। এমপি স্যার নিজে আজ বৃহস্পতিবার দুপুরে পূজামন্ডপ গুলোতে সরকারের অনুদানের টাকা বিতরণ করেছেন। এই পূজামন্ডপে যাতে নির্বিঘ্নে পূজা অনুষ্ঠিত হতে পারে তার জন্য প্রশাসনকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে। যাতে কোথায়ও কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে। পুলিশ, র‌্যাবসহ সাদা পোশাকে গোয়েন্দা সংস্থার লোকজনের টহল থাকবে।