• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় এমপি শাহে আলম এর দুর্গাপূজার অনুদান বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২১  

বরিশালের বানারীপাড়া উপজেলায় দূর্গাপুজার প্রস্তুতিমুলক সভা ও পূজা মন্ডপে সরকারী অনুদান বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে ও ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয়ের সহযোগীতায়  আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহার সভাপতিত্বে দূর্গাপুজার প্রস্তুতিমুলক সভা ও পূজামন্ডপে সরকারী অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বরিশাল-২আসনের এমপি মো.শাহে আলম।

সভায় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়র কর্মকর্তা প্রকৌশলী মহাসিন উল হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.হেলাল উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দেবাশীষ দাস, সাধারন সম্পাদক জোতিশ ঠাকুরসহ বিভিন্ন পূজামন্ডবের সভাপতি ও সাধারন সম্পাদকরা।

পরে প্রধান অতিথি বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম উপজেলার ৫৯টি পূজামন্ডপের সভাপতি ও সম্পাদকদের হাতে অনুদানের টাকা বিতরণ করেন। দূর্গাপুজা প্রস্তুতিমুলক সভা ও পূজা মন্ডবে অনুদান বিতরণ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা বলেন, বানারীপাড়া উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভায় ৫৯টি পূজামন্ডবে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। এমপি স্যার নিজে আজ বৃহস্পতিবার দুপুরে পূজামন্ডপ গুলোতে সরকারের অনুদানের টাকা বিতরণ করেছেন। এই পূজামন্ডপে যাতে নির্বিঘ্নে পূজা অনুষ্ঠিত হতে পারে তার জন্য প্রশাসনকে কঠোর নির্দেশ দেওয়া হয়েছে। যাতে কোথায়ও কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে। পুলিশ, র‌্যাবসহ সাদা পোশাকে গোয়েন্দা সংস্থার লোকজনের টহল থাকবে।