• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদী স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন স্বাস্থ্য সচিব

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২১  

বরিশালের গৌরনদী উপজেলা ৫০শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ইউনিট ও সেন্টাল অক্সিজেন সরবরাহ কক্ষসহ হাসপাতালের বিভিন্ন ইউনিট পরিদর্শণ করেন স্বাস্থ্য মন্ত্রনালয়ের সিনিয়র স্বাস্থ্য সচিব মোঃ লোকমান হোসেন মিয়া।

শুক্রবার বিকেলে স্বাস্থ্য মন্ত্রনালয়ের সিনিয়র স্বাস্থ্য সচিব মোঃ লোকমান হোসেন মিয়া গৌরনদী উপজেলা সরকারী ৫০শয্যা হাসপাতাল পরিদর্শনে এসে করোনা ইউনিট ও সেন্টাল অক্সিজেন সরবরাহ কক্ষসহ হাসপাতালের বিভিন্ন ইউনিট ঘুরে দেখে সন্তোষ প্রকাশ করেন। এর পরে উপজেলার দক্ষিণ মাগুরা গ্রামে সচিবের নিজ পিতার নামে প্রতিষ্ঠিত আলহাজ্ব মোজাম্মেল হোসেন কমিউনিটি ক্লিনিকে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন, বরিশাল বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ বাসুদেব কুমার, বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাঃ মোঃ সাইফুল ইসলাম, গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস, উপজেলা সহকারী কমিশনার(ভুমি)আরিফুল ইসলাম পিন্স ও গৌরনদী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.আমিরুল্যাহসহ প্রমুখ।

এসময় স্বাস্থ্য মন্ত্রনালয়ের সিনিয়র স্বাস্থ্য সচিব মোঃ লোকমান হোসেন মিয়া সাংবাদিকদের বলেন, হাসপাতালকে সকল চিকিৎসক ও কর্মকর্তারা নিজের বাড়ি মনে করতে হবে। নিজের বাড়ি যে ভাবে পরিচর্যা করেন, সেই ভাবেই হাসপাতালকে পরিচর্যা করবেন। রোগীদের সাথেও ভাল ব্যবহার করবেন সকল চিকিৎসক ও কর্মকর্তারা। তাহলেই চিকিৎসারত রোগীরা দ্রুত শেরে উঠবে।