• রোববার   ২২ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৮ শাওয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রূপপুর মেটাবে বিদ্যুতের চাহিদা, দেবে লাভও দ্রব্যমূল্য নিয়ে ৩ দিনের মধ্যে প্রতিবেদন দিতে নির্দেশ বৈশ্বিক সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর ৪ দফা প্রস্তাব অবিলম্বে বৈশ্বিক সরবরাহ চেইন স্বাভাবিক করার আহ্বান পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি সাশ্রয়ী হতে হবে, অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী

মেহেন্দিগঞ্জে নৌ-পুলিশের অভিযানে ৫০কোটি টাকার অবৈধ জাল জব্দ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২১  

বরিশাল প্রতিনিধি : মেহেন্দিগঞ্জের কালীগঞ্জ ও লালগঞ্জ বাজারের ৪টি দোকানে অভিযান চালিয়ে ১ কোটি ২০ লাখ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করেছে কালীগঞ্জ স্টেশন নৌ-পুলিশ।

বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর  বিকেলে বাংলাদেশ নৌ-পুলিশ কালীগঞ্জ স্টেশন ইনচার্জ মোঃ ফারুক হোসেন এ তথ্য জানান। এদিন সকাল পৌনে ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কালীগঞ্জ স্টেশন ইনচার্জ মোঃ ফারুক হোসেন'র নেতৃত্বে  এ অভিযান পরিচালনা করা  হয়।
 
গোপন সংবাদের ভিত্তিতে মেহেন্দিগঞ্জের কালীগঞ্জ ও লালগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪টি দোকান থেকে ২৪ বস্তা  ১ কোটি ২০ লাখ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করা হয়। জব্দকৃত জালের আনুমানিক মূল্য প্রায় ৫০ কোটি টাকা।

এসময় উপস্থিত ছিলেন ম্যারিন ফিসারী অফিসার মেহেদী হাসান মুরাদ। নৌ-পুলিশ আরো বলেন, অভিযানকালে দোকান মালিক কেউ উপস্থিত ছিলেন না বলে অপরাধীদের আটক করা সম্ভব হয়নি। তবে বাজার কমিটির হোসেন, হুমায়ুন, আজমীর, আবির, জয়নাল ও তোফায়েল অভিযানকালে উপস্থিত ছিলেন।

অবৈধ কারেন্ট জাল ব্যবসায়ীরা হলেন, নির্মল দাশ, শ্যমল দাশ ও অমল দাশ এরা তিন সহোদর ভাই। এছাড়াও রাজন আইচ'র দোকানেও অভিযান পরিচালনা করা হয় । ব্যবসায়ীরা হলেন মেহেন্দিগঞ্জ পৌরসভার সোনামুখি ওয়ার্ডের বাসিন্দা। পরবর্তীতে জব্দকৃত জাল আদালতের নির্দেশে ব্যবস্থা নেওয়া হবে এবং অবৈধ কারেন্ট জাল মজুদ ও বিক্রির সাথে জড়িত ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে জানান নৌ-পুলিশ।