• বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১১ ১৪২৮

  • || ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বেসরকারি খাতে উদ্যোক্তা তৈরিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ বাংলাদেশ হবে প্রাচ্য-পাশ্চাত্যের সেতু, এখানে বিনিয়োগ করুন আন্তর্জাতিক বাণিজ্য ও বিনিয়োগ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিতে সরকার অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে শিশুরা বড় হবে সুন্দর পরিবেশে’

মেহেন্দিগঞ্জে নৌ-পুলিশের অভিযানে ৫০কোটি টাকার অবৈধ জাল জব্দ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২১  

বরিশাল প্রতিনিধি : মেহেন্দিগঞ্জের কালীগঞ্জ ও লালগঞ্জ বাজারের ৪টি দোকানে অভিযান চালিয়ে ১ কোটি ২০ লাখ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করেছে কালীগঞ্জ স্টেশন নৌ-পুলিশ।

বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর  বিকেলে বাংলাদেশ নৌ-পুলিশ কালীগঞ্জ স্টেশন ইনচার্জ মোঃ ফারুক হোসেন এ তথ্য জানান। এদিন সকাল পৌনে ১১ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কালীগঞ্জ স্টেশন ইনচার্জ মোঃ ফারুক হোসেন'র নেতৃত্বে  এ অভিযান পরিচালনা করা  হয়।
 
গোপন সংবাদের ভিত্তিতে মেহেন্দিগঞ্জের কালীগঞ্জ ও লালগঞ্জ বাজার এলাকায় অভিযান চালিয়ে ৪টি দোকান থেকে ২৪ বস্তা  ১ কোটি ২০ লাখ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করা হয়। জব্দকৃত জালের আনুমানিক মূল্য প্রায় ৫০ কোটি টাকা।

এসময় উপস্থিত ছিলেন ম্যারিন ফিসারী অফিসার মেহেদী হাসান মুরাদ। নৌ-পুলিশ আরো বলেন, অভিযানকালে দোকান মালিক কেউ উপস্থিত ছিলেন না বলে অপরাধীদের আটক করা সম্ভব হয়নি। তবে বাজার কমিটির হোসেন, হুমায়ুন, আজমীর, আবির, জয়নাল ও তোফায়েল অভিযানকালে উপস্থিত ছিলেন।

অবৈধ কারেন্ট জাল ব্যবসায়ীরা হলেন, নির্মল দাশ, শ্যমল দাশ ও অমল দাশ এরা তিন সহোদর ভাই। এছাড়াও রাজন আইচ'র দোকানেও অভিযান পরিচালনা করা হয় । ব্যবসায়ীরা হলেন মেহেন্দিগঞ্জ পৌরসভার সোনামুখি ওয়ার্ডের বাসিন্দা। পরবর্তীতে জব্দকৃত জাল আদালতের নির্দেশে ব্যবস্থা নেওয়া হবে এবং অবৈধ কারেন্ট জাল মজুদ ও বিক্রির সাথে জড়িত ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলে জানান নৌ-পুলিশ।