• শুক্রবার   ১৭ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ২ ১৪২৮

  • || ০৮ সফর ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
`লাশের নামে একটা বাক্সো সাজিয়ে-গুজিয়ে আনা হয়েছিল` টকশোতে কে কী বলল ওসব নিয়ে দেশ পরিচালনা করি না: প্রধানমন্ত্রী উপহারের ঘরে দুর্নীতি তদন্তে দুদককে নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী জিয়াকে আসামি করতে চেয়েছিলাম: প্রধানমন্ত্রী এটা তো দুর্নীতির জন্য হয়নি, এটা কারা করল? ওজোন স্তর রক্ষায় সরকারের পাশাপাশি বেসরকারি খাতকেও এগিয়ে আসতে হবে ওজোন স্তর রক্ষায় সিএফসি গ্যাসনির্ভর যন্ত্রের ব্যবহার কমাতে হবে ১২ বছরের শিক্ষার্থীরা টিকার আওতায় আসছে: সংসদে প্রধানমন্ত্রী ২৪ সেপ্টেম্বর জাতিসংঘে ভাষণ দিবেন প্রধানমন্ত্রী প্রতিদিন প্রতি মুহূর্তে শোক প্রস্তাব নিতে চাই না: প্রধানমন্ত্রী এই সংসদে একের পর এক সদস্য হারাচ্ছি: প্রধানমন্ত্রী সবাই স্বাস্থ্যবিধি মেনে চলুন বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শিক্ষার রূপরেখা সাজানোর নির্দেশ শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করা অপরিহার্য: প্রধানমন্ত্রী আগেরবার সব ভালো কাজের জন্য মামলা খেয়েছিলাম: প্রধানমন্ত্রী উৎপাদন খরচ অনেক, বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হোন: প্রধানমন্ত্রী আমাদের লক্ষ্য প্রতিটি ঘরে আলো জ্বলবে: প্রধানমন্ত্রী স্কুল ড্রেস নিয়ে শিক্ষার্থীদের চাপ না দিতে শিক্ষামন্ত্রীর নির্দেশ ‘মন্ত্রী-এমপির সন্তান পরিচয়ে নয়, সাংগঠনিক মূল্যায়নে মনোনয়ন’ কিছু লোক হাতুড়ি-শাবল দিয়ে আশ্রয়ণের ঘর ভেঙেছে

আগৈলঝাড়ায় ৩৭ কেজি হরিণের মাংস ও ৬টি চামড়া জব্দ, গ্রেফতার ৪

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় হরিণের খামার থেকে গোপনে মাংস বিক্রির সময় ৩৭ কেজি হরিণের মাংস ও ৬টি হরিনের চামড়া উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই খামারের মালিকসহ ৪ জনকে গ্রেফতার করেন পুলিশ। মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ। থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার রাজিহার গ্রামের বে-সরকারি এনজিও আলোশিখা রাজিহার সমাজ উন্নয়ন কেন্দ্রের হরিণের খামার থেকে গোপনে হরিণ জবাই করে মাংস বিক্রির সময় মঙ্গলবার রাতে জনতার হাতে ধরা পরে ওই খামারের কর্মচারী মোঃ হায়দার মিয়া।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই এনজিও একটি কক্ষের ফ্রিজ থেকে ৩৫কেজি ও বিক্রি করা ২ কেজিসহ ৩৭ কেজি হরিণের মাংশ উদ্ধার করে পুলিশ। এ সময় আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী ওই এনজিও’র ছাদের একটি ষ্টোর রুম থেকে ৬ টি হরিণের চামড়াও উদ্ধার করা হয়েছে। পরে খামারের মালিক ও এনজিও আলোশিখা রাজিহার সমাজ উন্নয়ন কেন্দ্রের নির্বাহী পরিচালক মৃত.স্যমুয়েল হালদারের ছেলে জেমস্ মৃদুল হালদার, তার কর্মচারী ডাসার থানার নবগ্রামের মৃত.অজিত সরকারের ছেলে বিপ্লব সরকার, আগৈলঝাড়া উপজেলার আহুতি বাটরা গ্রামের রাম চন্দ্র হালদারের ছেলে সুনীল হালদার ও একই গ্রামের মৃত.চৈতন্য সরকারের ছেলে খোকন সরকারকে গ্রেফতার করেন এসআই আলী হোসেন পুলিশ।

এব্যাপারে এনজিও’র পরিচালক জেমস্ মৃদুল হালদার সাংবাদিকদের বলেন, হরণটি অসুস্থ হয়ে মারা যাওয়ার পর তা জবাই করে বিভিন্ন লোকজনকে মাংস দান করার জন্য ফ্রিজে রাখা হয়েছিল। বিক্রির উদ্দেশ্যে মাংস ফ্রিজে রাখা হয়নি। থানার ওসি(তদন্ত)মাজহারুল ইসলাম ৩৭ কেজি হরিণের মাংশ ও ৬টি হরিণের চামড়া উদ্ধারের ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।