• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় সরকারী খাদ্য সহায়তা পেলেন ১০টি দুঃস্থ পরিবার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় জরুরী সেবায় ফোন করে সরকারী খাদ্য সহায়তা পেলেন ১০টি দুঃস্থ পরিবার। জরুরীসেবা ৩৩৩নম্বরে ফোনের মাধ্যমে খাদ্য সহায়তাকারীদের আজ মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্তরে বসে খাদ্য সহায়তা প্রদান করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবুল হাশেম। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহের নিগার তনু ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসাইন, উপজেলা সমবায় কর্মকর্তা কামরুজ্জামানসহ প্রমুখ।

খাদ্য সহায়তার মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, লবন, তৈল ও চিনি। এব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মোশারফ হোসাইন জানান, উপজেলার বিভিন্ন ইউনিয়নের ১০জন দুঃস্থ পরিবার জরুরী নম্বর ৩৩৩ ফোন করে খাদ্য সহায়তা চেয়েছেন। তাদের মাঝে আজ মঙ্গলবার দুপুরে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে।

এরা হলেন, বাকাল ইউনিয়নে ৩জন, গৈলা ইউনিয়নে ৫জন, বাগধা ইউনয়নে ১জন ও রত্নপুর ইউনিয়নে ১জনসহ মোট ১০জন। এদের প্রত্যেককে চাল, ডাল, তেল, লবন, চিনি সহায়তা প্রদান করা হয়েছে। খাদ্য সহায়তা পাওয়া হালিমা বেগম বলেন, সরকারী খাদ্য সহায়তা পেয়ে ভাল লাগছে। এই খাদ্য সহায়তা দিয়ে কয়েকদিন চলা যাবে পরিবারের সবাইকে নিয়ে।