• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে আন্তঃজেলা ডাকাত দলের দুই সদস্য গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ আগস্ট ২০২১  

বরিশালের গৌরনদীর টরকী বন্দরে গণডাকাতি মামলার আসামী দুই আন্তজেলা ডাকাত দলের সদস্য আলী হোসেন হাওলাদার ও আরিফ ফকিরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের আজ মঙ্গলবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মামলা ও স্থানীয় সুত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার টরকী বন্দরে গত ১৪ আগষ্ট গভীর রাতে ১৪টি ব্যবসা প্রতিষ্ঠানে ২০-২৫জনের মুখোশ পড়া একটি ডাকাত দল লুটপাট করে নগদ ৩৩ লক্ষ টাকা ও ৫লক্ষ টাকার মুল্যবান মালামাল নিয়ে যায়। ডাকাতির সময় বন্দরের প্রায় ৩০-৪০জনকে বেঁধে রাখে ডাকাত দল। এঘটনায় ১৫ আগষ্ট বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন সাবেক এমপি এ্যাড.তালুকদার মো.ইউনুস ও বরিশাল পুলিশ সুপার(ভারপ্রাপ্ত)মো.শাহজাহানসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা।

এঘটনায় রোববার রাতে টরকী বন্দরে ব্যবসায়ী মানিক সাহা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় অজ্ঞাত নামা ২০-২৫জনের কথা উল্লেখ্য করে ডাকাতির মামলা দায়ের করেন, যার নং-১২। ওই মামলা দায়েরের পর মোবাইল ট্যাকিং এর মাধ্যমে টরকী বন্দরে ডাকাতির অভিযোগে টরকীচর এলাকা থেকে মৃত. নাজেম আলী হাওলাদারের ছেলে ও আন্তজেলা ডাকাত দলের সদস্য আলী হোসেন হাওলাদার ও বড় কসবা গ্রামের বাবুল ফকিরের ছেলে আরিফ ফকিরকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কামাল হোসেন নিজ এলাকা থেকে সোমবার সন্ধ্যায় গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতদের আজ মঙ্গলবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আফজাল হোসেন সাংবাদিকদের বলেন, গ্রেফতারকৃত দুইজনকে প্রাথমিক জিজ্ঞাসা শেষে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। এই ডাকাতির সাথে যারা জড়িত রয়েছে তাদের খুঁেজ খুঁজে গ্রেফতার করা হবে।