• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে শতভাগ ভ্যাকসিন প্রয়োগের জন্য উপজেলা প্রশাসনের সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৪ আগস্ট ২০২১  

আগামী ৭আগষ্ট থেকে বরিশালের গৌরনদী উপজেলা ও পৌরসভায় শতভাগ কোভিড-১৯ ভ্যাকসিন প্রদানের লক্ষে উপজেলা করোনা ভাইরাস ভ্যাকসিন ব্যবস্থাপনা কমিটির প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বুধবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে সামাজিক দুরত্ব বজায় রেখে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আরিফুল ইসলাম প্রিন্স, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সাইয়্যেদ মোহাম্মাদ আমরুল্লাহ, উপজেলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আফজাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব, ইউপি চেয়ারম্যান ফারুক হোসেন মোল্লা, আ.রাজ্জাক হাওলাদার, গোলাম হাফিজ মৃধাসহ প্রমুখ।

পরে ইউনিয়ন বাস্তবায়ন কমিটি গঠন, গনসচেতনতার জন্য মাইকিং. মাস্ক ও স্যানিটাইজার ব্যবহারসহ বিভিন্ন সিদ্বান্ত গ্রহন করা হয়।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস বলেন, সারা দেশে করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় সরকার থেকে ইউনিয়ন পর্যায় ভ্যাকসিন দেওয়ার সিদ্বান্ত নেওয়া হয়েছে। এজন্য আজ বুধবার উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নের সার্বিক দায়িত্বে থাকবেন ইউপি চেয়ারম্যান ও ওয়ার্ডের ইউপি সদস্যরা। আগামী ৭আগষ্ট থেকে প্রতিটি ইউনিয়নে এই গনভ্যাকসিন দেওয়া কার্যক্রম শুরু করা হবে। ভ্যাকসিন কেন্দ্রে ভোটার কার্ড নিয়ে আসলেই তারা ভ্যাকসিন দিতে পারবেন। সকলে ভ্যাকসিন দিয়ে নিজেরা সুস্থ্য থাকুন পরিবারের অন্যদের সুস্থ্য রাখুন।