• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১০ জুলাই ২০২১  

বরিশালের বানারীপাড়া পৌরসভায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম। উপজেলা পৌরসভার উদ্যোগে আজ শনিবার সকালে পৌরসভায় চত্তরে বসে পৌরসভায় করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্থ ৪৫০টি দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহারের খাদ্য সামগ্রী বিতরণ করেন বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা, পৌর মেয়র এ্যাড.সুভাষ চন্দ্র শীল, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.হেলাল উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন মহসিন উল হাসান, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা, পৌর আওয়ামীলীগ সভাপতি সুব্রত লাল কুন্ডু, সাধারন সম্পাদক শহিদুল ইসলামসহ প্রমুখ।

পৌরসভার ৯টি ওয়ার্ডের ৪শত ৫০জন দরিদ্র পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু তৈল ও চিনি। বিতরণ সভায় পৌর মেয়র এ্যাড.সুভাষ চন্দ্র শীল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনা ভাইরাসের সময় ক্ষতিগ্রস্থ দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণের জন্য চাল, ডাল, আলু ও তৈল দিয়েছে। পৌরসভার ৪৫০টি দরিদ্র পরিবারের মাঝে এই সামগ্রী বিতরণ করা হয়েছে। যা দিয়ে এই করোনার সময় তারা কয়েকদিন চলতে পারবেন। এর পরেও যদি কোন দরিদ্র পরিবারের কোন খাদ্য সামগ্রী প্রয়োজন হল তা হলে ’৩৩৩’ ফোন দিলে উপজেলা প্রশাসন খাদ্য সামগ্রী তাদের বাড়িতে পৌছে দিবেন। এই আওয়ামীলীগ সরকার সব সময় দরিদ্র পরিবারের পাশে রয়েছে।