• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় ৯টি মামলায় ২১ হাজার ২শত টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ জুলাই ২০২১  

বানারীপাড়া প্রতিনিধিঃ করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনের সপ্তম দিনে বরিশালের বানারীপাড়া উপজেলা প্রশাসন বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৯টি মামলায় ২১হাজার ২শত টাকা জরিমানা করেন। এবং উপজেলার গুরুত্বপূর্ন সড়কে বসানো হয়েছে পুলিশ চেকপোষ্ট। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বুধবার সকালে বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী ইউনিয়নের আউয়ার বাজার ও বানারীপাড়া সদর বাজারে সরকারী নির্দেশ অমান্য করে কাচাঁবাজার ও নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান ব্যতীত অন্যান্য দোকান খোলা রাখা, মাস্ক ব্যবহার না করা, দোকানে মুল্য তালিকা প্রদর্শন না করায় ৫টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ১১হাজার ৯শত টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিপন কুমার সাহার আদালত।

এছাড়া মঙ্গলবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত সরকারী নিদের্শ অমান্য করে লকডাউনের মধ্যে দোকান খোলা রাখায় উপজেলা সদরের ফেরীঘাট  ও বাইশারী বাজারের ৪টি ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে ৯হাজার ৩শত টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিপন কুমার সাহা। এসময় ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন বানারীপাড়া মডেল থানার ওসি মোঃ হেলাল উদ্দিন, এসআই অপূর্ব কুমার বাড়ৈসহ প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক রিপন কুমার সাহা বলেন, করোনা ভাইরাস প্রতিদিনই সারা দেশে বৃদ্ধি পাচ্ছে। যার কারনে লকডাউনের মধ্যে যারা সরকারী নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখা, মাস্ক ব্যবহার না করা ও গাড়ী নিয়ে বিনা প্রয়োজনে বাহিরে বের হওয়ায় তাদের জরিমানা করা হচ্ছে। সরকারী নির্দেশের পরেও বাজারে ব্যবসায়ীরা দোকান পাট খোলা রাখায় তাদেরকেও জরিমানা করা হচ্ছে। প্রতিদিনই উপজেলা সদরসহ বিভিন্ন ইউনিয়নে সাধারন লোকজনকে বিনা প্রয়োজনে ঘরে বাহিরে বের না হওয়ার জন্য মাইকিং করা হচ্ছে।