• বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২০ ১৪২৮

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দোকানপাট খুলবে ১১ আগস্ট কিছু বেইমান-মুনাফেকের জন্য তার দারিদ্র্যমুক্ত দেশ গঠন সম্ভব হয়নি নিম্ন আয়ের মানুষও আমাদের প্রয়োজন: প্রধানমন্ত্রী মুজিবের দেশে প্রতিটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দেবেন প্রধানমন্ত্রী বস্তিবাসীদের আধুনিক ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী ‘বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারী কারা, ঠিকই আবিষ্কার হবে’ ‘বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে খালেদা জিয়া’ দেশের নাম বদলে দিতে চেয়েছিল পঁচাত্তরের খুনি চক্র: প্রধানমন্ত্রী এক সময় নিজেই রক্তদান করতাম: প্রধানমন্ত্রী হত্যার বিচার করেছি, ষড়যন্ত্রের পেছনে কারা এখনও আবিষ্কার হয়নি শোকের মাস আগস্ট শুরু একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান ফকির আলমগীরের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

আগৈলঝাড়ায় স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামী ধর্ষক গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ জুলাই ২০২১  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় দরিদ্র ভ্যান চালকের মেয়ে স্কুল ছাত্রী ধর্ষণ মামলার আসামী ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষিতা স্কুল ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতাল ও জবানবন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করেছে পুলিশ।

থানার ওসি (তদন্ত) মো.মাজহারুল ইসলাম ছাত্রীর পিতার দায়ের করা অভিযোগের বরাত দিয়ে জানান, উপজেলার বাকাল ইউনিয়নের পশ্চিম পয়সা গ্রামের লাল মিয়া ওরফে লালু সিকদারের ছেলে রাব্বি সিকদার (২০) একই এলাকার অষ্টম শ্রেণি পড়–য়া এক স্কুল ছাত্রীকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় প্রেম নিবেদনসহ কু-প্রস্তাব দিয়ে আসছিলো। ওই ছাত্রী বিষয়টি তার পরিবারকে জানালে ছাত্রীর পরিবার থেকে রাব্বিকে সংশোধনের জন্য বলা হলেও রাব্বি ছাত্রীর বাবাকে হুমকি ধামকী দিয়ে আসছিল।

গত ২১জুন রাত সাড়ে দশটার দিকে কৌশলে রাব্বি ওই ছাত্রীর পিতাকে খোঁজার অযুহাতে দরজা ধাক্কা দিয়ে ঘরে ঢুকে রাব্বি ওই ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ করে। এঘটনায় ধর্ষিতা ছাত্রীর পিতা বুধবার রাতে থানায় রাব্বিকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেন, যার নং-১। মামলা দায়েরের পর শুক্রবার রাতে অভিযান চালিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাসির উদ্দিন ধর্ষক রাব্বিকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করেছে।

আজ শনিবার সকালে ধর্ষিতা স্কুল ছাত্রীকে মেডিকেল পরীক্ষা ও জবানবন্দি প্রদানের জন্য শেবাচিম হাসপাতাল ও আদালতে প্রেরণ করা হয়েছে। এবং গ্রেফতারকৃত ধর্ষক রাব্বিকে আদালতে প্রেরণ করা হয়েছে।

এঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাসির উদ্দিন জানান, ধর্ষন মামলা দায়েরের পর অভিযান চালিয়ে ধর্ষকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ধর্ষক রাব্বিকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।