• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বানারীপাড়ায় দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১ জুলাই ২০২১  

বরিশালের বানারীপাড়ায় করোনা ভাইরাসে কাজ করতে না পারা দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের সহযোগীতায় আজ বৃহস্পতিবার সকালে বানারীপাড়া উপজেলার চত্তরে বসে উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা উপজেলা দরিদ্র ১৪২টি পরিবারের মাঝে ১২ কেজি চাল,  ৩কেজি ডাল, ১চিনি ২লিটার তৈল, ২কেজি চিড়া, ৬টি সাবানসহ নিত্যপন্য বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মহাসিনউল হাসান সহপ্রমুখ।

এছাড়াও গৌরনদী উপজেলার ১২৮টি পরিবারের মাঝে পরিষদ চত্তরে বসে একই ধরণের নিত্যপন্যের ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব। এসময় আরো উপস্থিত প্রেমানন্দ ঘরামী, আলী হোসেনসহ প্রমুখ।

অন্যদিকে আগৈলঝাড়া উপজেলা বাকাল ও রাজিহার ইউনিয়নের ১৩০টি পরিবারের মাঝে বাশাইল বসে একই ধরনের নিত্যসামগ্রী বিতরণ করেন ইউপি সদস্য খায়ের মোল্লা, সুমা কর ও সাইফুল ইসলামসহ প্রমুখ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা রিপন কুমার সাহা সাংবাদিকদের বলেন, এই লকডাউনে কাজ করতে না পারা অতিদরিদ্রদের মাঝে এই ত্রাণ সমাগ্রী বিতরণ করা হয়েছে। তারা এই সামগ্রী পেয়ে কিছুটা হলেও উপকৃত হবেন।