• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

গৌরনদীতে কিশোর-কিশোরীদের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ জুন ২০২১  

গৌরনদী প্রতিনিধিঃ বরিশালের গৌরনদীতে কিশোর-কিশোরীদের মাঝে সরকারী ভাবে বিভিন্ন উপকরন বিতরণ করা হয়েছে। উপজেলার প্রশাসনের উদ্যোগে ও মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগীতায় আজ শনিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন শিল্পীর সভাপতিত্বে কিশোর-কিশোরীদের মাঝে সরকারী ভাবে ক্রীড়া সামগ্রী ও মনোহারি দ্রব্যাদী বিতরণ পূর্বক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস, উপজেলা কৃষি কর্মকর্তা মো.মামুনুর রশীদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব, ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা প্রমুখ।

পরে উপজেলার ৭টি ইউনিয়ন ও  পৌরসভার কিশোর-কিশোরী ক্লাবের ২শতাধিক সদস্যের মাঝে ক্রীড়া সামগ্রী ও মনোহারি দ্রব্যাদী বিতরণ করা হয়েছে। বিতরণ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস সাংবাদিকদের বলেন, উপজেলার বিভিন্ন এলাকায় মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে কিশোর-কিশোরী ক্লাব গঠন করা হয়। ওই ক্লাবে ২০-২৫জন সদস্য থাকেন। তাদের সরকারী ভাবে মহিলা অধিদপ্তর থেকে প্রশিক্ষন দেওয়া হয়ে থাকে। প্রশিক্ষনের পরে তাদের স্বাবলম্ভী করার জন্য সরকার থেকে তাদের বিভিন্ন উপকরন ও নগদ অর্থ বিতরণ করা হয়। এবং কিশোর-কিশোরীরা অবসরে ওই ক্লাবে বসে খেলাধুলা করতে পারে তার জন্য ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। বর্তমান সরকার কিশোর-কিশোরীদের বেকারত্ব দুর করার জন্য সকল ধরনের সহযোগীতা করে থাকেন।