• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

উজিরপুরে সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিরোধে ইমাম ও আলেমদের নিয়ে সভা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ জুন ২০২১  

বরিশালের উজিরপুরে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ইমাম ও আলেমদের নিয়ে ইসলামী ফাউন্ডেশনের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও ইসলামী ফাউন্ডেশনের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণতি বিশ্বাসের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউল আহসান, উপজেলা ইসলামী ফাউন্ডেশনের সুপারভাইজার জহিরুল ইসলাম সাগর, গুঠিয়া ইউপি চেয়ারম্যান ডাঃ দেলোয়ার হোসেন, ইমাম মাওলানা আঃ রবসহ প্রমুখ।

সভায় বক্তারা প্রত্যেক ইমাম ও আলেম ওলামাদের জুম্মার বয়ানে সন্ত্রাস ও জঙ্গিবাদের কুফল এবং মহামারী করোনা ভাইরাস নিয়ে সচেতনতা মূলক আলোচনা করার আহবান জানান।

এসময় উজিরপুর পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী বলেন, জীবন বাঁচিয়ে অন্যান্য কাজ করতে হবে। বিশ্বব্যাপী দিন দিন করোনায় আক্রান্ত ও মৃত্যুর হার বৃদ্ধি পাচ্ছে। তাই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হুকুম প্রত্যেক মানুষকে মাক্স ব্যবহার করাসহ স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এছাড়াও সকল ইমাম ও আলেম ওলামাদের উদ্দেশ্যে বলেন, প্রতি জুম্মার বয়ানে সন্ত্রাস জঙ্গীবাদ এর কুফল এবং মহামারী করোনা ভাইরাস নিয়ে সচেতনতা মূলক আলোচনা করার আহবান জানান।