• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বাকেরগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০১৯  

বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কের পাশে সরকারি জমির ওপর নির্মাণাধীন অবৈধ স্থাপনা উচ্ছেদে করা হয়েছে। বুধবার বিকেলে উপজেলা ভূমি কর্মকর্তা মো. তরিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ ও আনসার বাহিনীর সহযোগীতায় এ অভিযান পরিচালনা করা হয়।

মো. তরিকুল ইসলাম জানান, বরিশাল-পটুয়াখালী মহাসড়কের পাশে বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া বাজার সংলগ্ন নুতন ব্রিজের প্রবেশ পথে এবং বাকেরগঞ্জ সরকারি কলেজের মূল গেট সংলগ্ন এলাকায় গড়ে ওঠা বেশকিছু পাকা, আধাপাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। পাশাপাশি বাকেরগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে বেশকিছু পাকা, আধাপাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।