• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

১৩ লাখ ৫৬ হাজার টাকায় মানুষ থেকে কুকুর জাপানি যুবক!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ মে ২০২২  

সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এমন একটি ভিডিও, যা দেখে সবার চোখ রীতিমতো ছানাবড়া অবস্থা। কারণ, টোকো নামের জাপানি এক যুবক সম্প্রতি মানুষ থেকে কুকুর হয়ে উঠেছেন। তা-ও আবার ১৩ লাখ ৫৬ হাজার টাকা খরচ করে।

টোকো নামের ওই জাপানি যুবক তার টুইটার অ্যাকাউন্টে এ বিষয়ে বেশ কিছু ছবি প্রকাশ করেছেন। সেই সঙ্গে প্রকাশ করেছেন একটি ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে একটি কুকুর, যে কিনা মানুষ থেকে কুকুরে রূপান্তরিত হয়েছে। ১ মিনিট ৩০ সেকেন্ডের ওই ভিডিওতে টোকো নামের ওই যুবককে কুকুর হিসেবে নড়াচড়া ও ডিগবাজি দিতে দেখা যায়।

তার টু্ইটার অ্যাকাউন্টে তিনি বলেন, ছোটবেলা থেকেই কুকুর হওয়ার খুব ইচ্ছা ছিল তার। এ কারণে তিনি সবসময় কুকুরের সব আচরণ শিখতেন এবং ব্যক্তিজীবনে তা প্রয়োগ করতেন।

কারণ হিসেবে তিনি আরও জানিয়েছেন, মানবজীবন তার ভালো লাগে না। তাই ছোটবেলা থেকেই তিনি নিজেকে কুকুর মনে করতেন। কুকুরের মতো জীবন কাটাতে চাওয়ার সেই স্বপ্ন সত্যি করতে মরিয়া হলেন তিনি।

সার্জারি করে মানুষ থেকে কুকুরের শরীর পাওয়া সম্ভব হবে না বলে হাঁটলেন একটু ভিন্ন উপায়ে।

টোকো একটি পোশাক সংস্থার সঙ্গে যোগাযোগ করেন। যার নাম জিপেট। সেখানে অবিকল একটি কুকুরের পোশাক তৈরির অর্ডার দেন। এই পোশাক এমন হবে যেন খুব ভালো করে দেখলেও মানুষ কিছু বুঝে উঠতে না পারে।

পোশাক সংস্থাটি ৪০ দিন সময় ব্যয় করে হুবহু একটি কুকুরের পোশাক তৈরি করতে সমর্থ হয়। আর এই পোশাক পেয়েই জাপানের রাস্তায় কুকুর সাজে হেঁটে বেড়াচ্ছেন জাপানি এ যুবক।