• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর ব্যাংক খাতের পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ১০ ডিসেম্বর বিএনপির মহাসমাবেশ, পরিবহন ধর্মঘট না ডাকার নির্দেশ প্রধানমন্ত্রী প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা সংঘাত-দুর্যোগে নারীদের দুর্দশা বহুগুণ বাড়ে: প্রধানমন্ত্রী সচিবদের যেসব নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী জিয়া-খালেদা-তারেক খুনি: প্রধানমন্ত্রী জেলা-উপজেলা পর্যায়ে কর্মজীবী মহিলা হোস্টেল হবে: প্রধানমন্ত্রী দুপুরে সচিবদের নিয়ে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী স্বৈরাচারবিরোধী আন্দোলনে ডা. মিলনের আত্মত্যাগ নতুন গতি সঞ্চার করে ডা. মিলন এক উজ্জ্বল নক্ষত্র: রাষ্ট্রপতি মিছিল-মিটিংয়ে আপত্তি নেই, মানুষের ওপর হামলায় সহ্য করবো না ‘যারা গ্রেনেড দিয়ে আমাকে হত্যার চেষ্টা করেছে, তাদের সঙ্গে আলোচনা? যারা উন্নয়ন দেখে না, তারা চাইলে চোখের ডাক্তার দেখাতে পারে- প্রধানমন্ত্রী অর্থনীতির চাকা সচল রাখতে সক্ষম হয়েছি: প্রধানমন্ত্রী যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত

আর্জেন্টিনার হারে পরীর কষ্ট কমাতে যা করলেন রাজ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২  

গোটা বিশ্ব মেতে উঠেছে ফুটবল বিশ্বকাপের উন্মাদনায়। এ তালিকায় পিছিয়ে নেই বাংলাদেশের সাধারণ মানুষ থেকে তারকারাও। গ্রুপপর্বের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে ১-২ গোলের ব্যবধানে পরাজিত হয়েছে আর্জেন্টিনা। এ পরাজয়ে আর্জেন্টিনার ভক্তরা মুখ থুবড়ে পড়েন হতাশায়। এ তালিকায় আছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণিও।

মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ হেরে যায় আর্জেন্টিনা। এ হারে কোটি ভক্তের মতো পরীমণিও কষ্ট পেয়েছেন। আর তার কষ্ট কিছুটা লাঘব করতে এগিয়ে এসেছেন তার স্বামী শরিফুল রাজ।

বুধবার (২৩ নভেম্বর) রাতে পরী তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেন। সেই ছবিতে দেখা যায়, রাজ তাদের সন্তানকে কোলে নিয়ে আছেন, আর রাজের গায়ে আর্জেন্টিনার জার্সি।

ছবিটির সঙ্গে পরী ক্যাপশনে লিখেছেন: 'উনি (রাজ) ব্রাজিলের সাপোর্টার মানে ঘোর ব্রাজিল যাকে বলে। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে! কেমনডা লাগে!’

মাঝে পরীর স্ট্যাটাস দেখে অনেকেই ভেবেছিলেন হয়তো তাদের সংসারের ভবিষ্যৎ ভালোর দিকে নেই। তবে তাদের একজনের প্রতি অপরজনের কেয়ারিং দেখে বোঝা যাচ্ছে, বেশ ভালোই আছেন তারা।