• মঙ্গলবার   ০৯ আগস্ট ২০২২ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৯

  • || ০৯ মুহররম ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রাজনৈতিক সিদ্ধান্তে বঙ্গমাতার মনোভাব প্রতিফলিত হয়েছে পীরগঞ্জে তাণ্ডবের মামলায় ৫১ আসামির আত্মসমর্পণ বঙ্গমাতার সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা স্বাধীনতার সংগ্রামে বঙ্গবন্ধুর সারথি ছিলেন আমার মা: প্রধানমন্ত্রী বঙ্গমাতা কঠিন দিনগুলোতে ছিলেন দৃঢ় ও অবিচল: রাষ্ট্রপতি ফজিলাতুন নেছা মুজিব দৃঢ়চেতা-বলিষ্ঠ চরিত্রের অধিকারী ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী আজ বাংলাদেশে সহায়তা অব্যাহত রাখবে চীন: ওয়াং ই চীনে ৯৯ শতাংশ পণ্যের শুল্কমুক্ত সুবিধা পাবে বাংলাদেশ মা ও শিশু স্বাস্থ্য সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিয়েছি শেখ কামাল ছিলেন বহুমাত্রিক প্রতিভার অধিকারী: প্রধানমন্ত্রী শেখ কামাল ছিলেন ক্রীড়া ও সংস্কৃতিমনা সুকুমার মনোবৃত্তির মানুষ আন্তর্জাতিক পর্যায়ে দেশের মর্যাদাকে সমুন্নত করবে যুবসমাজ ‘শেখ হাসিনার কাছ থেকে শিখুন’ ঘাতকরা আজও তৎপর, আমাকে ও আ’লীগকে সরাতে চায়: প্রধানমন্ত্রী বিচারকদের সততা-নিষ্ঠা নিয়ে দায়িত্ব পালন করতে হবে: রাষ্ট্রপতি একনেকে ২ হাজার কোটি টাকার ৭ প্রকল্প অনুমোদন বাঁধ টেকসই করতে বেশি করে ঝাউগাছ লাগানোর নির্দেশ প্রধানমন্ত্রীর ‘আন্তর্জাতিক শান্তি পুরস্কার’ পেলো বাংলাদেশ বিএনপি নেতাদের হাতে হারিকেনই দিতে হবে: প্রধানমন্ত্রী

যে কারণে আগের স্বামীর সঙ্গে বিচ্ছেদ হয়েছিল পূর্ণিমার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২  

পূর্ণিমার বিয়ের খবর চমকে দিয়েছে অনুরাগীদের। কারণ, তারা জানতেন স্বামী আহমেদ ফাহাদ জামাল ও একমাত্র মেয়েকে নিয়ে সুখে-শান্তিতে সংসার করছেন। কিন্তু সেই সংসার যে ভেঙে গেছে, সেটা বুঝতেই পারেননি তারা। বুঝবেন কী করে- নায়িকা তো বিচ্ছেদ নিয়ে টু-শব্দটিও করেননি। তিনি এতটাই গোপনে কাজটি করেছেন যে, গণমাধ্যমও জানতে পারেনি।

জানা গেছে, প্রায় তিন বছর আগে পূর্ণিমা-ফাহাদ আলাদা পথ বেছে নিয়েছেন। মতের মিল না হওয়ার কারণে এ সিদ্ধান্ত নেন তারা।

পূর্ণিমা বলেন, আমার সঙ্গে আড়াই-তিন বছর ধরে ফাহাদের সম্পর্ক নেই। সে আমার মেয়ের বাবা। মেয়ে স্কুলে পড়ে। সবকিছু মিলিয়ে আমরা ওভাবে বিষয়টি সবাইকে জানাতে চাইনি। যেন মেয়ের ওপর কোনো চাপ না পড়ে। তবে আমার নতুন সম্পর্ক মেয়ে ভালোভাবে গ্রহণ করেছে। আর ফাহাদের সঙ্গে আগে থেকেই বোঝাপড়ার সমস্যা ছিল। এ কারণে আমাদের একসঙ্গে থাকা সম্ভব হয়নি।

গত ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পূর্ণিমা। প্রায় দুই মাস গোপন থাকার পর বিষয়টি প্রকাশ করেন এ নায়িকা।

জানা গেছে, রাজধানীর একটি অভিজাত এলাকায় বসবাস করছেন পূর্ণিমা-রবিন দম্পতি। চলতি বছরের শেষের দিকে তাদের বিবাহত্তোর সংবর্ধনা হবে।

পূর্ণিমা ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার সঙ্গে প্রথমবার বিবাহবন্ধনে আবদ্ধ হন। পরে ওই বছরের ৪ নভেম্বর চট্টগ্রামের ছেলে আহমেদ ফাহাদ জামালের সঙ্গে দ্বিতীয়বারের মতো গাঁটছড়া বাঁধেন পূর্ণিমা।