• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

আবারও ‘মির্জাপুর’, এ সপ্তাহেই কাজ শুরু

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ জুন ২০২২  

টানটান উত্তেজনায় শেষ হয়েছিল ওয়েব সিরিজ ‘মির্জাপুর’র দ্বিতীয় সিজন। মাফিয়া ডন ‘কালীন ভাইয়া’র চরিত্রে বরাবরের মতোই হাজির পঙ্কজ ত্রিপাঠি। কখনও ভাইয়ের হত্যার প্রতিশোধ, কখনও অপরাধ জগতে বাবা-ছেলের ক্ষমতা দখলের লড়াইয়ের সেই কাহিনি দর্শক উপভোগ করেছেন। আবার কখনও বাবার দিকে সহানুভূতির পাল্লা ভারী, কখনও ছেলের দিকে। সেই রোমাঞ্চকর গল্পেরই আরও এক ঝলক আসছে। অর্থাৎ তৈরি হচ্ছে ‘মির্জাপুর-৩’।

আর এর শুটিং শুরু হচ্ছে চলতি সপ্তাহেই। জানা যায়, এবারের কিস্তিতেও দাপুটে ভূমিকায় হাজির হচ্ছেন পঙ্কজ। মাফিয়া ডন ‘কালীন ভাইয়া’র তার ভয়াবহতা নিয়ে উপস্থিত হবে।

‘মুন্না’র মৃত্যুর আশঙ্কার প্রহরেই শেষ হয়েছিল ‘মির্জাপুর ২’। মু্ন্না কি আসলেই মারা গেছে, নাকি অন্যভাবে ফিরে আসবে- সেই ঘূর্ণিপাকও পরিষ্কার হবে এবার।

ভারতীয় সংবাদমাধ্যমে পঙ্কজ বলেন, ‘‘আমি জানি, দর্শক অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন ‘মির্জাপুর ৩’-এর জন্য। সিরিজের তৃতীয় সিজনের চিত্রনাট্য পড়ার পরে কালীন ভাইয়ার চরিত্রে অভিনয় করতে মুখিয়ে আছি আমিও।’’

সব মিলিয়ে খুব শিগগিরই এটা আসছে অন্তর্জাল দুনিয়ায়।

অন্যদিকে, শিগগিরই আসছে ছবি ‘শেরদিল’। পঙ্কজকে দেখা যাবে একেবারের সাদামাটা চরিত্রে। সৃজিত মুখোপাধ্যায়ের এই ছবিতে পঙ্কজ এক সাধারণ কৃষক। যেখানে তিনি ৪৫ বছরের গঙ্গারাম ও ক্ষমতাহীন মানুষ।