• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

প্রাণে মারার হুমকি, এখন চাঁদা চেয়ে সালমানকে চাপ দিচ্ছে গ্যাংস্টার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ জুন ২০২২  

শুধুমাত্র প্রাণে মারার হুমকি দেওয়া হয়নি, চাঁদার টাকা চেয়েও সালমান খানকে চাপ দিচ্ছে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তর সূত্রে প্রকাশ্যে এসেছে এই তথ্য। তাতেই তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কিছুদিন আগে শোনা গিয়েছিল, সালমান খান এবং তার বাবাকে খুনের হুমকি দেওয়া হয়েছে চিঠিতে।

তার জেরে বলিউড সুলতানের নিরাপত্তাও বাড়ানো হয়। থানায় গিয়ে আবার ভাইজান জানিয়েও আসেন তার কোনও শত্রু নেই। কিন্তু পরে আবার শোনা যাচ্ছে, হুমকি চিঠির জন্য সালমানের নিরাপত্তা বাড়ানো হয়নি। এর নেপথ্য়ে রয়েছে অন্য কারণ। সুপারস্টারের বাড়ির সামনেই তাকে প্রাণে মারার চেষ্টা করা হয়। আর এর নেপথ্যে রয়েছে লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং। 

শোনা গিয়েছে, সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডের তদন্ত করতে গিয়েই সালমানকে খুনের পরিকল্পনা সম্পর্কে জানতে পারে পুলিশ। সিধুর মৃত্যুতেও লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলে সন্দেহ করা হচ্ছে।

উল্লেখ্য, কৃষ্ণসার হরিণ হত্যাকাণ্ডে সালমানের নাম জড়ানোতেই তার প্রতি লরেন্সের ক্ষোভ তৈরি হয়েছিল। যোধপুরের যে সম্প্রদায়ের কাছে কৃষ্ণসার হরিণ পূজনীয়, সেই সম্প্রদায়েরই প্রতিনিধি ছিল লরেন্স।

২০১৮ সালেও একবার সালমানকে খুন করার হুমকি দিয়েছিল সে। যদিও পুলিশি হেফাজতে থাকা লরেন্সের দাবি, এমন কোনও ঘটনার সঙ্গে সে জড়িত নয়।

তবে সংবাদ সংস্থা এএনআইয়ের খবর অনুযায়ী, এ বিষয়ে আরও এক নতুন তথ্য পাওয়া যাচ্ছে। সেই তথ্য অনুযায়ী,  বলিউডের সুলতানকে শুধু খুনের হুমকি দেওয়া হয়নি তার কাছ থেকে চাঁদা আদায়ের চেষ্টা করছে লরেন্স বিষ্ণোই ও তার গ্যাং।  এভাবেই তারা ক্ষমতা দেখাতে যায়। এদিকে সিধু মুসেওয়াল মৃত্যুর তদন্তের জন্য কড়া নিরাপত্তায় দিল্লি থেকে পাঞ্জাবে আনা হয়েছে বিষ্ণোইকে। তাকে মানসা জেলা আদালতে হাজির করা হবে বলেই খবর।