• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

মুখ ফসকে জয়া জানালেন ‘বচ্চন পরিবারে’ ফাটলের কারণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ ফেব্রুয়ারি ২০২৪  

রহস্যের জটলা খুলে এই প্রথম বচ্চন পরিবারের অন্দরের কথা জানালেন বলিউড অভিনেত্রী জয়া বচ্চন। তবে তার এ তথ্য ইচ্ছাকৃত নয়, অনেকটা মুখ ফসকেই সম্প্রতি একটি শোতে পারিবারিক বিষয় নিয়ে মন্তব্য করেন অমিতাভ পত্নী জয়া। বলিউডে যখন অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্কের অলিগলির হিসাব মিলছে না, ঠিক সেই মুহূর্তে জয়ার সাম্প্রতিক মন্তব্য নেটিজেনদের মিলিয়ে দিয়েছে দুইয়ে দুইয়ে চারের অংক।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন থেকে জানা যায়, শুক্রবার (২ ফেব্রুয়ারি) নাতনি নব্যা নভেলি নন্দার শোয়ে এসেছিলেন জয়া বচ্চন। জয়ার সঙ্গে এসেছিলেন তার একমাত্র মেয়ে শ্বেতা বচ্চনও।

মা ও দাদির সাক্ষাৎকার একসঙ্গে নিতে পেরে খুশিতে বেশ প্রাণোবন্ত লাগছিল নন্দাকে। কিন্তু শোয়ে জয়া কথা চালিয়ে গেলেও শ্বেতা একটু কমই কথাই বলছিলেন।
মায়ের এমন অবস্থা দেখে মেয়ে শ্বেতা তার কারণ জানতে চাইলে শ্বেতা একটু হেসেই বলেন, তোমাদের (জয়া ও নন্দার) কথা বলার বিষয়ে আমি একটু কমই জানি। তাই আমাকে এ বিষয়ে সবাই মুর্খ ভাবার চেয়ে ভালো চুপ থাকা।

এমন সময় শ্বেতার আত্মবিশ্বাসের অভাব দেখে জয়া বলেন, শ্বেতা খুবই বুদ্ধিমতী, ওর মতামতের গুরুত্ব রয়েছে। জয়া আরও বলেন, আমি শ্বেতার থেকে যতটা শক্তি পাই, ততটা অভিষেকের থেকে পাই না। শ্বেতাই আমার শক্তি, শ্বেতাই আমার সব।

জয়ার মুখ ফসকে বলা এমন মন্তব্যে নেটিজেনদের বুঝতে আর বাকি নেই, ছেলে অভিষেক নয়, বরং জয়ার কাছে মেয়ে শ্বেতাই সব। আর এ কারণেই বচ্চন পরিবারে দীর্ঘদিন ধরে চলছে ভাঙনের সুর। ছেলেকে অবহেলা করায় ভাঙনের আঁচ এসেছে বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রায় ও অভিষেক বচ্চনের সম্পর্কেও। তবে তাতে কিছুই যায় আসে না অমিতাভ পত্নী জয়ার।