• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী

অভিমানে স্কুলছাত্রের আত্মগোপন, ১৬ দিন পর উদ্ধার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২  

‘ভুল বোঝাবুঝির’ কারণে শাস্তির শিকার হয়ে অভিমানে ১৬ দিন আত্মগোপনে ছিল এক স্কুলছাত্র। মঙ্গলবার (২৯ নভেম্বর) খুলনার ফুলতলার দামোদর গ্রাম থেকে তাকে উদ্ধার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। আত্মগোপনে থাকা ছাত্র যশোরের দাউদ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণিতে পড়ছে।

যশোরের পুলিশ সুপার রেশমা শারমিন বলেন, ১৪ নভেম্বর প্রতিদিনের মতো স্কুলে গিয়ে আর বাড়িতে ফেরেনি সেই ছাত্র। এ ঘটনায় ছেলেকে উদ্ধারের জন্য পিবিআইয়ের শরণাপন্ন হন বাবা। ১৬ দিনের পরিশ্রমের পর মঙ্গলবার খুলনা জেলার ফুলতলা থানার দামোদর গ্রামের নূর হোসেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করতে সক্ষম হই। সেখানে সে আত্মগোপনে ছিল। তাকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। জানা গেছে, স্কুল শিক্ষকদের আচরণে কষ্ট পেয়ে ভয়ে অভিমানে সে আত্মগোপনে ছিল।

তার বাবা বলেন, আমার ছেলে নবম শ্রেণিতে তার শাখার ফার্স্টবয় ও ক্লাসক্যাপ্টেন। ঘটনার দিন স্কুলে আরেক শিক্ষার্থী মোবাইল ফোন নিয়ে আসে। এই ফোন নিয়ে অভিযোগের সূত্র ধরে ‘ভুল বোঝাবুঝির’ কারণে আমার ছেলে শাস্তির শিকার হয়। তাকে ক্লাসের বাইরে দাঁড় করিয়ে রাখা হয়। এতে করে কষ্টে অভিমানে সে স্কুল থেকে বের হয়ে সাইকেল চালিয়ে খুলনার ফুলতলার দামোদর গ্রামে চলে যায়। সেখানে স্কুলের পেছনে একটি বাড়িতে আত্মগোপনে ছিল। পরে পিবিআই তাকে উদ্ধার করেছে।