• বুধবার   ২৭ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১১ ১৪২৮

  • || ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বেসরকারি খাতে উদ্যোক্তা তৈরিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ বাংলাদেশ হবে প্রাচ্য-পাশ্চাত্যের সেতু, এখানে বিনিয়োগ করুন আন্তর্জাতিক বাণিজ্য ও বিনিয়োগ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিনিয়োগবান্ধব পরিবেশ নিশ্চিতে সরকার অঙ্গীকারবদ্ধ: শেখ হাসিনা দেশের ভাবমূর্তি নষ্টকারীদের বিষয়ে সচেতন হতে হবে: প্রধানমন্ত্রী মাঝে মধ্যে কিছু ঘটিয়ে দেশের ভাবমূর্তি নষ্টের অপচেষ্টা হচ্ছে দৃষ্টিনন্দন পায়রা সেতুতে হাঁটতে পারলে ভালো লাগতো: প্রধানমন্ত্রী সিলেট-ঢাকা চার লেনের নির্মাণকাজের উদ্বোধন বাংলাদেশকে কেউ আর পিছিয়ে রাখতে পারবে না: প্রধানমন্ত্রী স্বপ্নের পায়রা সেতু উদ্বোধন পায়রা সেতুর উদ্বোধন আজ, দক্ষিণাঞ্চলের আরেকটি স্বপ্নপূরণ নেতাকর্মীদের নজরদারি বাড়াতে বললেন শেখ হাসিনা কুমিল্লার ঘটনা দুঃখজনক, অপরাধীর বিচার হবে: প্রধানমন্ত্রী ‘দেশের সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে ডিজিটাল ডিভাইস’ সরকারের ধারাবাহিকতা আছে বলেই উন্নয়ন সম্ভব হচ্ছে: প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের প্রস্তুতি নিচ্ছে বাংলাদেশ: প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী পূর্বাচলে প্রদর্শনীকেন্দ্র উদ্বোধন করবেন আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে কঠোর নির্দেশ প্রধানমন্ত্রীর সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘এমন বাংলাদেশ গড়তে চাই, যেখানে শিশুরা বড় হবে সুন্দর পরিবেশে’

অধ্যক্ষকে হত্যার হুমকি, যুবদল নেতা গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

লক্ষ্মীপুরের কমলনগরে মাদরাসার এক অধ্যক্ষকে ভয়ভীতি দেখানোসহ হত্যার হুমকির অভিযোগে যুবদল নেতা আব্দুল করিমকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার আলেকজান্ডার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার করিম রামগতি পৌর যুবদলের সাধারণ সম্পাদক।

জানা গেছে, করোনা সংক্রমণ এড়াতে সরকারের নির্দেশে ২০২০ সালের ১৭ মার্চ থেকে দেশের অন্যান্য শিক্ষাপ্রতিষ্ঠানের মতো আলেকজান্ডার আলিয়া মাদরাসা ও ছাত্রাবাস বন্ধ রাখে কর্তৃপক্ষ। কিন্তু চলতি বছরের ১৫ মে ফাজিল প্রথম বর্ষের এক শিক্ষার্থীকে ছাত্রাবাসে থাকার সুযোগ করে দিতে অধ্যক্ষ মাওলানা তৈয়ব আলীকে সুপারিশ করেন যুবদল নেতা করিম। এতে রাজি না হওয়ায় অধ্যক্ষের কক্ষে ঢুকে প্রকাশ্যে প্রাণনাশের হুমকি দেন তিনি। এ ঘটনায় থানায় জিডি করেন অধ্যক্ষ। তদন্তে ঘটনার সত্যতা পেলে সেটি মামলা হিসেবে রেকর্ড করে পুলিশ।

রামগতি থানার ওসি মোহাম্মদ সোলাইমান জানান, সোমবার রাতে করিমকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।