• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরিশাল সিটি কর্পোরেশনে কোন অনিয়ম- দূর্নীতি থাকবেনা- নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ মে ২০২৩  

বরিশাল প্রতিনিধিঃ বরিশাল সিটি কর্পোরেশনে কোন অনিয়ম ও দূর্নীতি থাকবেনা। প্লান করতে লাগবেনা কোন ঘুষ। সমস্যার সমাধান হবে রাস্তা ও পানি নিস্কাশন ব্যবস্থার। এ নগরী হবে একটি নতুন বরিশাল। আর এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত নৌকাকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

মহান মে দিবস উপলক্ষে ৭ মে, রবিবার বিকেলে বরিশাল মহানগরীর ৭,৮ ও ৯ নং ওয়ার্ড শ্রমিক লীগের উদ্যোগে মমতাজ মজিদুন্নেছা বালিকা বিদ্যালয়ে অনুষ্ঠিত অলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের নৌকা মার্কার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এসব কথা বলেন।

রেজাউল হক হারুনের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, কৃষকলীগ কেন্দ্রীয় সহ সভাপতি খান আলতাফ হোসেন ভুলু, বরিশাল মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম, আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট আনিচ উদ্দিন শহিদ, মহানগর যুবলীগের আহবায়ক নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহবায়ক মাহামুদুল হক খান মামুন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বরিশাল আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডভোকেট গোলাম মাসউদ বাবলু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট মাহাবুবুর রহমান মধু, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য অসীম দেওয়ান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন ও বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষার প্রমূখ।