• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরিশালে ৩ ডাকাত সদস্য অস্ত্রসহ গ্রেপ্তার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২  

বরিশাল প্রতিনিধি: বরিশালে ডাকাতি প্রস্তুতিকালে তিন ডাকাত সদ্যসকে গ্রেপ্তার করেছে কাউনিয়া থানা পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে নগরীর শেরে বাংলা নগর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময়ে তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হ‌য়ে‌ছে।

৩০ ডিসেম্বর, শুক্রবার প্রেস ব্রিফিং এর মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানা পু‌লি‌শের ওসি আবদুর রহমান মুকুল।

আটকৃতরা হলো, মাদারীপুর সদর উপজেলার আদিতপুর গ্রামের নুরুজ্জামান কাজী, মাদারীপুর সদর উপজেলার বাজিতপুর গ্রামের সম্রাট ও রাজৈর উপজেলার মাছচর গ্রামের বাচ্চু খান। ওসি আবদুর রহমান মুকুল জানান, বৃহস্পতিবার রাতে ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভি‌ত্তিতে রাত পৌনে ১২টার সময়ে শেরে বাংলা নগর মাধ্যমিক বিদ্যালয় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানের সময় বিদ‌্যাল‌য় মাঠের দক্ষিণ পাশ থেকে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি রামদা, একটি চাকু, একটি ষ্টীলের সেলাই রেঞ্জ, তালা ভাঙ্গার লোহার যন্ত্র ও একটি ধারালো দা উদ্ধার করে পুলিশ।

ওসি আরো বলেন, আটক নুরুজ্জামান কাজীর বিরুদ্ধে দিনাজপুরের চিরিরবন্দর থানায় এক‌টি, মাদারীপুর সদর থানার ২টি, বরিশালের গৌরনদী থানায় একটি ও চুয়াডাঙ্গা সদর থানায় ডাকাতি ধর্ষনসহ একাধিক মামলা রয়েছে।

অপর ডাকাত সদস্য সম্রাটের বিরুদ্ধে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানায় দুইটি মামলা রয়েছে। এই ঘটনায় কাউনিয়া থানার উপ-পরিদর্শক হাবিবুর রহমান বাদী হয়ে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

 শুক্রবার গ্রেপ্তারকৃত‌দের আদালতের মাধ‌্যমে কারাগারে পাঠানো হয়েছে ব‌লে জানান ও‌সি।