• সোমবার   ২৭ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৩ ১৪২৯

  • || ২৬ জ্বিলকদ ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বপ্নজয়ের পর অপার সম্ভাবনার হাতছানি পদ্মা সেতু: প্রধানমন্ত্রীকে এশিয়ার পাঁচ দেশের অভিনন্দন ক্ষুদ্র-মাঝারি শিল্পের সুষ্ঠু বিকাশে কাজ করছে সরকার পদ্মা সেতুর সফলতায় প্রধানমন্ত্রীকে কুয়েতের রাষ্ট্রদূতের অভিনন্দন নতুন প্রজন্মকে প্রস্তত হতে বললেন প্রধানমন্ত্রী আমরা বিজয়ী জাতি, মাথা উঁচু করে চলবো: প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে লড়াইয়ে পরিবারের ভূমিকা গুরুত্বপূর্ণ: রাষ্ট্রপতি মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে: প্রধানমন্ত্রী দক্ষিণাঞ্চলের উন্নতির জন্য নিজের জীবন দেয়ার ওয়াদা- প্রধানমন্ত্রী পদ্মা সেতুর ওপর হাজারো মানুষের ঢল ‘আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই’ শিবচরের সমাবেশে প্রধানমন্ত্রী অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ: পদ্মা সেতুর শুভ উদ্বোধন কংক্রিটের অবকাঠামো নয়, পদ্মা সেতু আমাদের অহংকার: প্রধানমন্ত্রী এ সেতু স্পর্ধিত বাংলাদেশের প্রতিচ্ছবি: প্রধানমন্ত্রী ৪২টি পিলার বাংলাদেশের আত্মমর্যাদার ভিত: প্রধানমন্ত্রী ‘সর্বনাশা’ থেকে ‘সর্বআশা’ পদ্মা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান শুরু পদ্মার বুক চিরে বাংলাদেশের ‘সাহস’ পদ্মা সেতুর উদ্বোধন দেশের জন্য গৌরবোজ্জ্বল ও ঐতিহাসিক দিন

নানা কর্মসূচীর মধ্যে দিয়ে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ জুন ২০২২  

বরিশাল প্রতিনিধি: বরিশালে নানান কর্মসূচীর মধ্যে দিয়ে আওয়ামী লীগ এর ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হচ্ছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ২৩ জুন,বৃহস্পতিবার সূর্যদ্বয়ের সাথে সাথে দলীয় কার্যালয়ে শহীদ সোহেল চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

সকাল ১০ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শহীদ আবদুর রব সেরনিয়াবাত এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস এরপর পুষ্পমাল্য অর্পন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্ ।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু, প্যানেল মেয়র এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন,জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী , বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ার হোসাইন,বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট আফজালুল করিম সহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন , কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ৩০ টি ওয়ার্ডের সভাপতি/সাধারণ সম্পাদক, সিটি কর্পোরেশনের দলীয় কাউন্সিলরবৃন্দসহ ছাত্রলীগের সকল নেতৃবৃন্দ।

এছাড়া অন্যানো কর্মসূচীর মধ্যে রয়েছেআছরবাদ বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও সিলেটে বর্না দূর্গত মানুষদের বিপদমুক্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।