• শুক্রবার   ২০ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪২৯

  • || ১৭ শাওয়াল ১৪৪৩

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র পরিবেশবান্ধব: প্রধানমন্ত্রী খালেদাকে পদ্মায় ফেলতে আর ইউনূসকে চুবিয়ে তুলতে বললেন শেখ হাসিনা কক্সবাজার হবে আন্তর্জাতিক বিমান চলাচলের রিফুয়েলিং পয়েন্ট কক্সবাজারে যত্রতত্র স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রী কক্সবাজারে কউক’র নতুন ভবনের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পদ্মা সেতুর টোল নির্ধারণ করে প্রজ্ঞাপন জারি আওয়ামী লীগ সরকার আছে বলেই সবকিছু নিয়ন্ত্রণ করতে পারছে- প্রধানমন্ত্রী ওপেনিংয়ে চতুর্থ সেরা জুটি গড়ে ফিরলেন জয়, তামিমের সেঞ্চুরি সাশ্রয়ী হতে হবে, অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী স্বদেশ প্রত্যাবর্তন: শেখ হাসিনা দেশের মানুষের শেষ ভরসাস্থল শেখ হাসিনা বাঙালি জাতির নিরাপদ আশ্রয়স্থল শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ইতিহাসে মাইলফলক: রাষ্ট্রপতি চার দশকেরও বেশি সময় শেখ হাসিনার সফল নেতৃত্বে আ.লীগ উৎপাদন বাড়ানোর পাশাপাশি খাদ্য সাশ্রয় করুন: প্রধানমন্ত্রী সবাই স্বাধীনভাবে সরকারের সমালোচনা করতে পারে: প্রধানমন্ত্রী টাকা অপচয় করা যাবে না: প্রধানমন্ত্রী ‌ঢাকায় বসে সমালোচনা না করে গ্রামে ঘুরে আসুন বঙ্গবন্ধুর নাম কেউ মুছে ফেলতে পারবে না: প্রধানমন্ত্রী আমিরাতের নতুন প্রেসিডেন্টকে রাষ্ট্রপতির অভিনন্দন শেখ হাসিনাকে স্পেনের সরকার প্রধানের শুভেচ্ছা

লঞ্চে অগ্নিকাণ্ডে আহতদের মাঝে জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে ফল এবং কম্বল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২১  

বরিশাল প্রতিনিধি : ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ নামে একটি লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় ঘটে। লঞ্চটি ঢাকা থেকে বরগুনা যাচ্ছিল। ঝালকাঠির সুগন্ধা নদীতে পৌঁছলে এতে আগুন ধরে যায়। বৃহস্পতিবার দিনগত রাত ৩টার দিকে লঞ্চটিতে আগুন লাগে। অগ্নিকাণ্ডে আহতরা বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে কলেজ হাসপাতাল গতকাল ৭০ জন অগ্নিকাণ্ডে আহতরা হাসপাতালে ভর্তি রয়েছে।

জেলা প্রশাসন বরিশাল এর পক্ষ থেকে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার এর দিকনির্দেশনায় আজ ২৫ ডিসেম্বর শনিবার সকাল ১১ টায় অগ্নিকাণ্ডে আহত হাসপাতালে ভর্তি কৃত দের মাঝে বিভিন্ন ফল এবং দুটি করে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক বরিশাল মোঃ শহিদুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন পরিচালক শেবাচিম বরিশাল ডাঃ এইচ. এম. সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) বরিশাল প্রশান্ত কুমার দাস, সহকারী কমিশনার এনডিসি বরিশাল মোঃ নাজমূল হুদা, সহকারী কমিশনার সুব্রত বিশ্বাস দাস, জেলা ত্রাণ ও পূনর্বাসন কর্মকর্তা বরিশাল প্রশান্ত কুমার রায়, প্রবেশন অফিসার জেলা প্রশাসকের কার্যালয় বরিশাল সাজ্জাদ পারভেজসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। প্রয়োজন অনুযায়ী জেলা প্রশাসন বরিশালের পক্ষ থেকে সবধরনের সহযোগিতা করা হবে আহতদের।