• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

বরিশাল নগরীতে তক্ষক সহ ৫জন গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২১  

বরিশাল প্রতিনিধি : গোপন সংবাদের ভিত্তিতে ২২ আগস্ট সন্ধ্যা রাতে নগরীর ২৪ নং ওয়ার্ডস্থ ধান গবেষণা খেয়াঘাটের " এ ওয়ান ফিড লিঃ" সংলগ্ন এলাকায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১টি তক্ষক সহ ৫ জন কে  গ্রেফতার করে  ডিবি পুলিশ।
 
এসময় আসামিদের কাছ থেকে ১৫ ইঞ্চি দৈর্ঘ্য ও ১৮০ গ্রাম ওজনের  ০১ টি বিরল প্রজাতির তক্ষক সহ বন্য প্রাণী অবৈধ চোরাচালানের কাজে ব্যবহৃত  ০৫ টি মোবাইল ফোন  জব্দ করা হয়।

ডিবি পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে ২২ আগস্ট সন্ধ্যা রাতে নগরীর ২৪ নং ওয়ার্ডস্থ ধান গবেষণা খেয়াঘাটের " এ ওয়ান ফিড লিঃ" সংলগ্ন অভিযান পরিচালনা করে ঝালকাঠি জেলার ৩নং গালুয়া ইউনিয়নের মৃত মােক্তার আলী হাওলাদারের ছেলে মােঃ ছালেক হাওলাদার (৫৫)। একই এলাকার মৃত নওশের আলীর ছেলে মােঃ দেলােয়ার হােসেন(৬০)।

নগরীর ২৪নং ওয়ার্ড ধান গবেষণা এলাকার মােঃ নিজাম দুরানী (৩৪)। ১৩নং ওয়ার্ড মােঃ সুমন আকন (৩২)। ২৮নং শেরে বাংলা সড়ক এলাকার হনুফা বেগম (২৫) কে আটক করা হয়।

আটক কৃতআসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা গ্রহণ এবং উদ্ধারকৃত তক্ষক,  বন্য প্রাণী সংরক্ষন ও নিরাপত্তা বিভাগে হস্তান্তর করা হবে।