• বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||

  • শ্রাবণ ২০ ১৪২৮

  • || ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দোকানপাট খুলবে ১১ আগস্ট কিছু বেইমান-মুনাফেকের জন্য তার দারিদ্র্যমুক্ত দেশ গঠন সম্ভব হয়নি নিম্ন আয়ের মানুষও আমাদের প্রয়োজন: প্রধানমন্ত্রী মুজিবের দেশে প্রতিটি মানুষ সুন্দর ও উন্নত জীবন পাবে জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগ দেবেন প্রধানমন্ত্রী বস্তিবাসীদের আধুনিক ফ্ল্যাট দিলেন প্রধানমন্ত্রী ‘বঙ্গবন্ধু হত্যায় ষড়যন্ত্রকারী কারা, ঠিকই আবিষ্কার হবে’ ‘বঙ্গবন্ধুর খুনিদের পৃষ্ঠপোষকতায় এগিয়ে খালেদা জিয়া’ দেশের নাম বদলে দিতে চেয়েছিল পঁচাত্তরের খুনি চক্র: প্রধানমন্ত্রী এক সময় নিজেই রক্তদান করতাম: প্রধানমন্ত্রী হত্যার বিচার করেছি, ষড়যন্ত্রের পেছনে কারা এখনও আবিষ্কার হয়নি শোকের মাস আগস্ট শুরু একনেক বৈঠক শুরু, অনুমোদন হতে পারে ১০ প্রকল্প করোনা টেস্টে গ্রামীণ জনগণের ভীতি নিরসনে কাজ করতে হবে জয়ের কাছ থেকেই আমি কম্পিউটার শিখেছি : প্রধানমন্ত্রী মানুষকে ব্যাপকভাবে ভ্যাকসিন দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা ভ্যাকসিন উৎপাদন হবে দেশেই: শেখ হাসিনা সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান ফকির আলমগীরের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক

করোনা ব‌রিশা‌লে রেকর্ড শনাক্ত, মৃত‌্যু ১২

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

বরিশাল প্রতিনিধি :  বরিশাল বিভাগে ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে ১২ জন মারা গেছেন। তাদের মধ্যে ৩ জন করোনা আক্রান্ত ছিলেন। বাকিরা মারা গেছেন উপসর্গে। এ‌দি‌কে ব‌রিশাল বিভা‌গে এই সম‌য়ে আক্রান্ত হ‌য়ে‌ছেন ৮৯১ জন।

রোববার সকাল ৮টা থেকে সোমবার সকাল ৮টার মধ্যে তাদের মৃত্যু হয়েছে। এই নিয়ে বরিশাল বিভাগে করোনায় মোট মৃত্যুর সংখ্যা ৩৮৭ জনে দাঁড়িয়েছে। গত ২৪ ঘন্টায় মৃত‌দের ম‌ধ্যে সক‌লেই ব‌রিশাল শের ই বাংলা মে‌ডিকেল ক‌লেজ হাসপাতা‌লে চি‌কিৎসাধীন ছি‌লেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক বাসুদেব কুমার দাস  জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ৮৯১ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে বরিশাল জেলায় শনাক্তের সংখ্যা ৪০৯ জন, পটুয়াখালী‌তে ১২৩ জন, ভোলায় ৬২, পি‌রোজপু‌রে ১৪০, বরগুনায় ৬৬ এবং ঝালকা‌ঠি‌তে ৯১ জন।

ব‌রিশাল বিভা‌গে মোট ক‌রোনা আক্রান্তের সংখ‌্যা ২৬ হাজার ৭৭৮ জন।

এ‌দি‌কে ব‌রিশাল শের ই বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লের ৩শ বেড বি‌শিষ্ট ক‌রোনা ইউ‌নি‌টে শনিবার ২৯৪ জন ভ‌র্তি র‌য়ে‌ছেন, যার ম‌ধ্যে ৯৯ জনের ক‌রোনা প‌জি‌টি‌ভ। গত ২৪ ঘন্টায় এই ইউ‌নি‌টে ৪৬ নতুন রোগী ভ‌র্তি হ‌য়ে‌ছেন। এই ইউ‌নি‌টে চি‌কিৎসাধীন অবস্থায় সর্বমোট ৯২১ জনের মৃত‌্যু হ‌য়ে‌ছে।