• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

অনলাইন প্ল্যাটফর্মে বরিশালে ডিজিটাল মেলা উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ জুন ২০২০  

বরিশালে অনলাইন প্ল্যাটফর্মে প্রথমবারের মতো আয়োজিত ডিজিটাল মেলা উদ্বোধন করা হয়েছে।

রোববার (২৮) দুপুরে জুম সফটওয়্যারের মাধ্যমে অনলাইনে এ মেলার উদ্বোধন করেন বরিশালের জেলা প্রশাসক (ডিসি) এস এম অজিয়র রহমান।

এ সময় উপস্থিতি ছিলেন জেলার সব সরকারি কর্মকর্তা ও সরকারি এবং বেসরকারিভাবে অংশগ্রহণকারী প্রতিষ্ঠান প্রধান ও ব্যক্তিরা।

জেলা প্রশাসক উদ্বোধন শেষে মেলায় অংশগ্রহণকারী সব প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান ও সবাইকে মেলা উপভোগ করার জন্য আমন্ত্রণ জানান। পাশাপাশি তিনি মেলাকে সাফল্যমণ্ডিত করে তোলার লক্ষ্যে সবাইকে সার্বিক সহযোগিতা করার আহ্বান জানান। 

উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণকারীরা তাদের বক্তব্যে মেলার সার্বিক সাফল্য কামনা করেন এবং জনগণকে বাংলাদেশের ডিজিটাল কর্মকাণ্ড সম্পর্কে অবহিত করতে এরকম একটি উদ্যোগ গ্রহণ করার জন্য ধন্যবাদ জানান।

উল্লেখ্য, ডিজিটাল মেলা-২০২০ উপভোগ করা যাবে জেলা প্রশাসনের ওয়েবসাইট (www.barisal.gov.bd) এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের ওয়েবসাইট (www.ictd.gov.bd) এ লিংক থেকে। 

এছাড়াও জেলা প্রশাসনের অফিসিয়াল ফেসবুক পেজ ‘বরিশাল জেলা প্রশাসন’ এ মেলা সম্পর্কিত সব তথ্য পাওয়া যাবে। 

মেলার সব প্রকার ভিডিও উপভোগ করা যাবে জেলা প্রশাসনের অফিসিয়াল ইউটিউব চ্যানেল ‘DC Barishal’  এ (লিংকঃ https://www.youtube.com/channel/UCM8xRtW49ETUYpNt1jRfS2A)।

সবাইকে মেলা উপভোগ করার জন্য বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে আমন্ত্রণ জানানো হয়েছে।