• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

বরিশালে পৃথক অভিযানে আটক ৬

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০১৯  

বরিশালে পৃথক অভিযানে মাদক কারবারি ও মোটরসাইকেল চোরচচক্রের ৬ জনকে আটক করা হয়েছে। এসব অভিযানে ৩টি মোটরসাইকেল ও ৪৪০ পিস ইয়াবা জব্দ করা হয়।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বরিশাল মেট্রোপলিটন পুলিশ।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, সোমবার ভোরে বরিশাল মেট্রোপলিটনের কোতোয়ালি মডেল থানা পুলিশের সদস্যরা নগরীর রুপাতলী বাসস্ট্যান্ড থেকে ৪৪০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করে। 

আটকরা হলেন- পটুয়াখালীর গলাচিপা উপজেলার চিকনীকান্দি ইউনিয়নের মাঝগ্রাম এলাকার ওহিদুল ইসলাম (২০) ও দুমকি উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের পশ্চিম ঝাটড়া এলাকার জাহিদ হোসেন (২০)। আটকের সময় তারা দুজনই নিজেদের ঢাকা কলেজের ইংরেজি বিভাগের ছাত্র বলে পরিচয় দেয়। 

এদিকে আরেক অভিযানে কোতোয়ালি মডেল থানা পুলিশ বরগুনা থেকে ৩টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। এ সময় চুরির সঙ্গে জড়িত অভিযোগে আরও ৩ জনকে আটক করা হয়।

আটকরা হলেন- পটুয়াখালীর শিশু পার্ক এলাকার লিটন ঢালী (৩২), দুমকি উপজেলার পাঙ্গাসিয়া এলাকার শহিদুল ইসলাম সিকদার (৩৫) ও  বরগুনার পাথরঘাটা উপজেলার কাটাখালী এলাকার আল হাদিস (১৮)। 

এছাড়া বরিশাল নগরীতে একটি দা ও ছোরাসহ হুমায়ুন হাওলাদার (৩২) নামে আরও একজনকে আটক করে পুলিশ। হুমায়ুনের বাড়ি বাকেরগঞ্জ উপজেলার বিরঙ্গল এলাকায়।

আটকৃ ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা ও গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।