• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

নৌকার পক্ষে ভোট চেয়ে জনসংযোগে ব্যস্ত চিত্রনায়িকা মাহি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩  

চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর, নাচোল, ভোলাহাট) আসনের উপ-নির্বাচনে নৌকা প্রতীকে ভোট চেয়ে জনসংযোগ ও পথসভা করেছেন নায়িকা মাহিয়া মাহি।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে ভোলাহাটের বিভিন্ন গ্রামে সাধারণ মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে নৌকায় ভোট দেওয়ার কথা বলেন তিনি। একই সঙ্গে নৌকা প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহা. জিয়াউর রহমানকে নৌকায় ভোট দিতে আহ্বান জানান মাহি।

ভোলাহাট উপজেলার বিভিন্ন ইউনিয়নে জনসংযোগ ও লিফলেট বিতরণ করেন মাহি। পরে ভোলাহাট উপজেলার গোলাবাড়ি গ্রামে একটি পথসভায় বক্তব্য রাখেন তিনি। এসময় মাহি বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন এবং নৌকা প্রতীকে ভোট চেয়ে বক্তব্য রাখেন। এসময় তার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের বিভিন্নস্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নির্বাচনী প্রচারণায় আরও উপস্থিত ছিলেন, ভোলাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন আলী শাহ, জেলা পরিষদের সদস্য মোসা. হোসেনে আরা পাখি, মাহির স্বামী আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রাকিব সরকার, ভোলাহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি রিফাত হোসেন টুইংকেল প্রমুখ।