• রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

অসত্য কখনো প্রতিষ্ঠিত হয় না- শাজাহান খান এমপি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ মার্চ ২০২৪  

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও  জাতীয় সংসদের খাদ্য মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটা কথা বলেছিলেন, প্রতিকুল অবস্থায় মধ্যে আওয়ামীলীগের জম্ম আর সংকটময় পরিস্থিতি মোকাবেলা করে আওয়ামীলীগের বিকাশ। তাই আমি মনে করি অসত্য কখনো প্রতিষ্ঠিত হয় না’ সত্য সবসময় প্রতিষ্ঠিত হয়। তাই আজ আওয়ামীলীগে সরকার গঠন করে দেশের সেবা করছে।

গতকাল মাদারীপুর প্রেসক্লাবের সদস্যদের সাথে মতবিনিময় সভায়  প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি। মাদারীপুর প্রেসক্লাবের সভাপতি শাহজাহান খানের সভাপতিতে প্রেসক্লাবের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

এ সময় সংসদ সদস্য শাজাহান খানের বড় ছেলে মো. আসিবুর রহমান খানও বক্তব্য রাখেন। সভায় শাজাহান খান আগামী সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তার বড় ছেলে মো. আসিবুর রহমান খানের জন্য দোয়া চান।