• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

‘ডিবি পরিচয়ে’ চাঁদাবাজি করতেন পুলিশ কনস্টেবল মমিনুর

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

রাজধানীর আশুলিয়ার জামগড়া এলাকা থেকে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির সময় এক পুলিশ কনস্টেবলসহ হাতেনাতে চারজনকে আটক করেছে র‍্যাব। আটকরা হলেন-মো. মমিনুর রহমান (৩৫), আব্দুল হামিদ (৩২), মো. ওয়াহেদ (৪০) ও ওয়াজেদ শেখ (২৩)। এদের মধ্যে মমিনুর রহমান আশুলিয়া থানায় কর্মরত পুলিশ কনস্টেবল (১২৭৩)।

র‍্যাব-৪ এর সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল জানান, রোববার (২৬ জুলাই) দিবাগত রাত ১০টার দিকে আশুলিয়া জামগড়া এলাকার নিগার প্লাজার নিচ তলায় নূর মেডিকেল হলের সামনে থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ওয়াকিটকি সেট, হ্যান্ডকাফ, পুলিশ আইডি কার্ড, পুলিশ লেখা স্টিকার, সিগন্যাল লাইট, মাইক্রোবাস, দেশীয় অস্ত্রশস্ত্র, বিভিন্ন ব্যাংকের ১৬টি এটিএম কার্ড, ১২টি মোবাইল সেট, সাতটি মানিব্যাগ, গাঁজা, ইয়াবা, চাঁদাবাজির নগদ ২৮ হাজার ৮১৫ টাকা জব্দ করা হয়।

পুলিশ কনস্টেবল মমিনুর রহমান প্রসঙ্গে তিনি বলেন, ‘তার নেতৃত্বেই এই চক্রটি চাঁদাবাজি করে আসছিল।’

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা জানিয়েছেন, তারা চার-পাঁচ বছর ধরে আশুলিয়া, সাভার, টঙ্গী, চন্দ্রা, বাইপাইল এলাকায় সাধারণ ও নিরীহ লোকদের ভয়ভীতি, হুমকি ও গ্রেফতারের ভয় দেখিয়ে চাঁদাবাজি করে আসছিলেন।

র‍্যাব জানায়, এটি একটি সংঘবদ্ধ অপরাধী চক্র। চক্রের মূল হোতা ও অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন।