• শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর

আগৈলঝাড়ায় দুর্গাপূজা উপলক্ষে আইন-শৃংখলা সভা অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৪ অক্টোবর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় দূর্গাপুজা উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে আজ বুধবার দুপুর ১২টায় শহীদ সুকান্ত আবদুল্লাহ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে দূর্গাপুজার আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ ও পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম ছরোয়ার, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আবু সালেহ মো.লিটন সেরনিয়াবাত, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান বিপুল দাস, ইউপি চেয়ারম্যান মো.ইলিয়াস তালুকদার, শফিকুল ইসলাম টিটু তালুকদারসহ প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকসহ ১৫৯টি পূজামন্ডবের সদস্যরা।

দূর্গাপুজা উপলক্ষে আইন-শৃংখলা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম সাংবাদিকদের বলেন, বরিশাল বিভাগের মধ্যে সবচেয়ে বেশী পূজা অনুষ্ঠিত হয় আগৈলঝাড়া উপজেলায়। উপজেলার ৫টি ইউনিয়নে ১৫৯টি পূজামন্ডবে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। এই পূজামন্ডবে যাতে নিবিঘ্নে পূজা অনুষ্ঠিত হতে পারে তার জন্য পুলিশ প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে। পুলিশের পাশাপাশি আনসার সদস্য, র‌্যাবের টহল দলসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন সাদা পোশাকে থাকবেন। যাতে উপজেলার কোথায়ও কোন পূজা মন্ডবে সমস্যা না হয়। এছাড়াও স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মীরা পূজা মন্ডবের সার্বিক দায়িত্বে থাকবেন।