• শনিবার ২৭ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ১২ ১৪৩১

  • || ১৯ মুহররম ১৪৪৬

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সহিংসতায় আহতদের চিকিৎসা-রোজগারের ব্যবস্থা করবে সরকার দেশের প্রতিটি আনাচে-কানাচে অপরাধীদের খুঁজে বের করুন সজীব ওয়াজেদ জয়ের ৫৪তম জন্মদিন আজ আধুনিক প্রযুক্তির মেট্রোরেল যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না যে ধ্বংসযজ্ঞ চলেছে, দেশবাসীকেই বিচার করতে হবে মেট্রো স্টেশন যেভাবে ধ্বংস করেছে, মানতে পারছি না: প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের অহিংস আন্দোলনকে বিএনপি-জামায়াত সহিংস করেছে: জয় নাশকতার ঘটনায় অপরাধীদের ছাড় না দেয়ার দাবি জ্যেষ্ঠ সাংবাদিকদের ধারণা ছিল একটা আঘাত আসবে: প্রধানমন্ত্রী তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ ‘চীন কিছু দেয়নি, ভারতের সঙ্গে গোলামি চুক্তি’ বলা মানসিক অসুস্থতা

মেসিকে মেক্সিকান বক্সার আলভারেসের হুমকি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

ঈশ্বরের কাছে প্রাথর্না করি লিওনেল মেসি যেন আমার সামনে না পড়ে’। মেসিকে নিয়ে এমন টুইট করেছেন বিশ্ব চ্যাম্পিয়ন বক্সার মেক্সিকোর সাউল আলভারেস। তার মতে, ড্রেসিংরুমে মেক্সিকোর জার্সি ও পতাকায় পা লাগিয়েছেন মেসি। এজন্য মেসিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি দিলেন আলভারেস।
প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হারের পর গত রোববার মেক্সিকোর বিপক্ষে জয় তুলে নিয়ে কাতার বিশ্বকাপে শেষ ষোলোর আশা বাঁচিয়ে রাখে দুইবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

মেক্সিকোর বিপক্ষে ২-০ গোলে জয়ের পর ড্রেসিংরুমে নেচে-গেয়ে আনন্দ উল্লাস করেছে আজেন্টিনার খেলোয়াড়রা। মেসি-ডি মারিয়াদের আনন্দ-উল্লাসের ভিডিও আর্জেন্টিনার ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা হয়।

সেই ভিডিও দেখে ক্ষেপেছেন আলভারেস। মেসিকে উদ্দেশ্য করে টুইটে নিজের ক্ষোভ প্রকাশ করে আলভারেস বলেন, তোমারা কি দেখেছ, মেসি আমাদের জার্সি ও পতাকা দিয়ে মেঝে পরিষ্কার করছে। ঈশ্বরের কাছে ভালোভাবে প্রার্থনা করুন মেসি, যেন আমার সামনে না পড়ে’।

তিনি আরো লেখেন, আমি যেমন আর্জেন্টিনাকে সম্মান করি, তারও মেক্সিকোকে সম্মান কর উচিত। আমি পুরো দেশের কথা বলছি না, মেসি যে বাজে কাজটি করেছে সেটার কথা বলছি।

আলভারেসের ঐ টুইটের তাকে এক হাত নিতে দেরি করেননি আর্জেন্টিনার সাবেক খেলোয়াড় সার্জিও আগুয়েরো।

আলভারেসের টুইটের পাল্টা জবাবে আগুয়েরো লিখেছেন, কোন ধরনের অজুহাত বা সমস্যার খুঁজবেন না আলভারেস। আমি নিশ্চিত ফুটবল বা ড্রেসিং রুমে কি হয় আপনি তা জানেন না। ঘামের কারণে ম্যাচের পর জার্সিগুলো সবসময় মেঝেতেই রাখা হয়। আপনি যদি লক্ষ্য করে থাকেন, দেখবেন সে বুট খোলার সময় দুর্ঘটনাবশত জার্সিতে পা লেগে যায়।