• শুক্রবার ০১ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ১৭ ১৪৩০

  • || ১৯ শা'বান ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’ পণ্যমূল্য সহনীয় রাখতে সরকারের পাশাপাশি জনগণেরও নজরদারি চাই রমজানে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম সহনীয় পর্যায়ে থাকবে পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতি বিশ্বের সম্ভাব্য সকল স্থানে রপ্তানি বাজার ছড়িয়ে দেয়ার আহ্বান বাংলাদেশ ও ভারতের মধ্যে পারস্পরিক সহযোগিতা জরুরি গভীর সমুদ্র থেকে গ্যাস উত্তোলনের সিদ্ধান্ত নিয়েছে সরকার পুলিশ জনগণের বন্ধু, সে কথা মাথায় রেখেই দায়িত্ব পালন করতে হবে অপরাধের ধরন বদলাচ্ছে, পুলিশকেও সেভাবে আধুনিক হতে হবে পুলিশ সপ্তাহ শুরু, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেশপ্রেম ও পেশাদারিত্বের পরীক্ষায় বারবার উত্তীর্ণ হয়েছে পুলিশ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী জনপ্রতিনিধির মাধ্যমে উন্নয়ন কাজের ব্যবস্থাটা আমরা নিয়েছিলাম কেউ যেন ভুয়া ক্লিনিক-চিকিৎসকের দ্বারা প্রতারিত না হন: রাষ্ট্রপতি স্থানীয় সরকার বিভাগে বাজেট বরাদ্দ ৬ গুণ বেড়েছে: প্রধানমন্ত্রী স্থানীয় সরকারকে মাটি-মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়তে হবে শবে বরাতের মাহাত্ম্যে উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে আত্মনিয়োগের আহ্বান সমাজের অসহায়, দরিদ্র মানুষের সহায়তায় এগিয়ে আসতে হবে দেশের মানুষের জন্য ন্যায়বিচার নিশ্চিত করতে হবে

মেসিকে মেক্সিকান বক্সার আলভারেসের হুমকি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

ঈশ্বরের কাছে প্রাথর্না করি লিওনেল মেসি যেন আমার সামনে না পড়ে’। মেসিকে নিয়ে এমন টুইট করেছেন বিশ্ব চ্যাম্পিয়ন বক্সার মেক্সিকোর সাউল আলভারেস। তার মতে, ড্রেসিংরুমে মেক্সিকোর জার্সি ও পতাকায় পা লাগিয়েছেন মেসি। এজন্য মেসিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি দিলেন আলভারেস।
প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হারের পর গত রোববার মেক্সিকোর বিপক্ষে জয় তুলে নিয়ে কাতার বিশ্বকাপে শেষ ষোলোর আশা বাঁচিয়ে রাখে দুইবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

মেক্সিকোর বিপক্ষে ২-০ গোলে জয়ের পর ড্রেসিংরুমে নেচে-গেয়ে আনন্দ উল্লাস করেছে আজেন্টিনার খেলোয়াড়রা। মেসি-ডি মারিয়াদের আনন্দ-উল্লাসের ভিডিও আর্জেন্টিনার ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা হয়।

সেই ভিডিও দেখে ক্ষেপেছেন আলভারেস। মেসিকে উদ্দেশ্য করে টুইটে নিজের ক্ষোভ প্রকাশ করে আলভারেস বলেন, তোমারা কি দেখেছ, মেসি আমাদের জার্সি ও পতাকা দিয়ে মেঝে পরিষ্কার করছে। ঈশ্বরের কাছে ভালোভাবে প্রার্থনা করুন মেসি, যেন আমার সামনে না পড়ে’।

তিনি আরো লেখেন, আমি যেমন আর্জেন্টিনাকে সম্মান করি, তারও মেক্সিকোকে সম্মান কর উচিত। আমি পুরো দেশের কথা বলছি না, মেসি যে বাজে কাজটি করেছে সেটার কথা বলছি।

আলভারেসের ঐ টুইটের তাকে এক হাত নিতে দেরি করেননি আর্জেন্টিনার সাবেক খেলোয়াড় সার্জিও আগুয়েরো।

আলভারেসের টুইটের পাল্টা জবাবে আগুয়েরো লিখেছেন, কোন ধরনের অজুহাত বা সমস্যার খুঁজবেন না আলভারেস। আমি নিশ্চিত ফুটবল বা ড্রেসিং রুমে কি হয় আপনি তা জানেন না। ঘামের কারণে ম্যাচের পর জার্সিগুলো সবসময় মেঝেতেই রাখা হয়। আপনি যদি লক্ষ্য করে থাকেন, দেখবেন সে বুট খোলার সময় দুর্ঘটনাবশত জার্সিতে পা লেগে যায়।