• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশের ব্যাপক উন্নয়ন বিবেচনায় নিতে দেশবাসীর প্রতি আহ্বান গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকলেই মানুষের উন্নতি হয়: প্রধানমন্ত্রী আমি জোর করে দেশে ফিরেছিলাম, আ.লীগ পালায় না: শেখ হাসিনা আজ ১১ প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ১-৭ মার্চ মোবাইলে কল করলেই শোনা যাবে বঙ্গবন্ধুর ভাষণ পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিন: প্রধানমন্ত্রী সন্ত্রাস রুখে দিতে প্রশংসনীয় ভূমিকা রেখে যাচ্ছে পুলিশ সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন বাংলাদেশ পুলিশ শান্তি-শৃঙ্খলা রক্ষায় নিরলসভাবে কাজ করছে প্রধানমন্ত্রীকে বরণে প্রস্তুত রাজশাহী প্রধানমন্ত্রীর অপেক্ষায় রাজশাহীবাসী, ব্যাপক জনসমাগমের প্রস্তুতি রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের মূল চাবিকাঠি ডিজিটাল সংযোগ সাধারণ নির্বাচন অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠানের প্রস্তুতি নিচ্ছে সরকার: প্রধানমন্ত্রী আপনি কি আল্লাহর ফেরেস্তা, ফখরুলকে কাদেরের প্রশ্ন কাউকে সম্প্রীতি নষ্ট করতে দেব না: প্রধানমন্ত্রী আর্থসামাজিক উন্নয়নে বাংলাদেশ এখন রোল মডেল: প্রধানমন্ত্রী বিদেশি বিনিয়োগ বাড়াতে কাস্টমের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে একাত্তরে গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতির চেষ্টা চালিয়ে যাচ্ছি আমার ব্যর্থতা থাকলে খুঁজে বের করে দিন: প্রধানমন্ত্রী

মেসিকে মেক্সিকান বক্সার আলভারেসের হুমকি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

ঈশ্বরের কাছে প্রাথর্না করি লিওনেল মেসি যেন আমার সামনে না পড়ে’। মেসিকে নিয়ে এমন টুইট করেছেন বিশ্ব চ্যাম্পিয়ন বক্সার মেক্সিকোর সাউল আলভারেস। তার মতে, ড্রেসিংরুমে মেক্সিকোর জার্সি ও পতাকায় পা লাগিয়েছেন মেসি। এজন্য মেসিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমকি দিলেন আলভারেস।
প্রথম ম্যাচে সৌদি আরবের কাছে হারের পর গত রোববার মেক্সিকোর বিপক্ষে জয় তুলে নিয়ে কাতার বিশ্বকাপে শেষ ষোলোর আশা বাঁচিয়ে রাখে দুইবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা।

মেক্সিকোর বিপক্ষে ২-০ গোলে জয়ের পর ড্রেসিংরুমে নেচে-গেয়ে আনন্দ উল্লাস করেছে আজেন্টিনার খেলোয়াড়রা। মেসি-ডি মারিয়াদের আনন্দ-উল্লাসের ভিডিও আর্জেন্টিনার ভেরিফাইড অ্যাকাউন্ট থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করা হয়।

সেই ভিডিও দেখে ক্ষেপেছেন আলভারেস। মেসিকে উদ্দেশ্য করে টুইটে নিজের ক্ষোভ প্রকাশ করে আলভারেস বলেন, তোমারা কি দেখেছ, মেসি আমাদের জার্সি ও পতাকা দিয়ে মেঝে পরিষ্কার করছে। ঈশ্বরের কাছে ভালোভাবে প্রার্থনা করুন মেসি, যেন আমার সামনে না পড়ে’।

তিনি আরো লেখেন, আমি যেমন আর্জেন্টিনাকে সম্মান করি, তারও মেক্সিকোকে সম্মান কর উচিত। আমি পুরো দেশের কথা বলছি না, মেসি যে বাজে কাজটি করেছে সেটার কথা বলছি।

আলভারেসের ঐ টুইটের তাকে এক হাত নিতে দেরি করেননি আর্জেন্টিনার সাবেক খেলোয়াড় সার্জিও আগুয়েরো।

আলভারেসের টুইটের পাল্টা জবাবে আগুয়েরো লিখেছেন, কোন ধরনের অজুহাত বা সমস্যার খুঁজবেন না আলভারেস। আমি নিশ্চিত ফুটবল বা ড্রেসিং রুমে কি হয় আপনি তা জানেন না। ঘামের কারণে ম্যাচের পর জার্সিগুলো সবসময় মেঝেতেই রাখা হয়। আপনি যদি লক্ষ্য করে থাকেন, দেখবেন সে বুট খোলার সময় দুর্ঘটনাবশত জার্সিতে পা লেগে যায়।