• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৯ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায়

‘মুখে সুন্দর কথা বললেও মানবসেবায় নেই বিএনপি’

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ মার্চ ২০২৩  

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি নেতারা মানবসেবা নিয়ে সুন্দর সুন্দর কথা বললেও বাস্তবে তারা মানুষের কাছে নেই। মানুষের কোনো ধরনের সেবায় তাদের খুঁজে পাওয়া যায় না। এই পবিত্র রমজান মাসেও তাদের আন্দোলন কর্মসূচি থাকবে। কিন্তু সেই আন্দোলন কর্মসূচি শুধু ক্ষমতায় যাওয়ার। তারা যেকোনো মূল্যে ক্ষমতা চায়।
শুক্রবার মহানগর আওয়ামী যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার আবু মোহাম্মদ মহিউদ্দিনের উদ্যোগে নগরের বায়েজিদ বোস্তামী রোডে ইফতারি বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ক্ষমতা ছাড়া বিএনপি এখন আর কিছু চোখে দেখছে না। ক্ষমতার জন্য তারা আবার আন্তর্জাতিক চক্রান্তকারীদের সঙ্গে গোপন সাক্ষাতের চেষ্টা চালাচ্ছে বলে জানা যাচ্ছে। ক্ষমতায় যেতে হলে নির্বাচন ছাড়া আর কোনো পথ তাদের সামনে খোলা নেই।

এদিন দুই শতাধিক রোজাদারের মাঝে ইফতারি বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন- নগর যুবলীগ নেতা মোশাররফ হোসেন, ইকবাল হাসান জুয়েল, মো. বেলাল উদ্দিন, মহিনউদ্দিন তুষার প্রমুখ।