• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২১ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী

গৌরনদীতে ৬ টি ব্যবসা প্রতিষ্ঠানে ৪৩ হাজার টাকা জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২ অক্টোবর ২০২৩  

নিত্যপন্যের বাজার নিয়ন্ত্রণে রাখার জন্য জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের উদ্যোগে বরিশালের গৌরনদীতে অভিযান চালিয়ে ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আইন-শৃংখলা বাহিনীর সহযোগীতায় ১ অক্টোবর ১২টা থেকে বিকেল ৪টায় পর্যন্ত গৌরনদী উপজেলার টরকী বন্দর ও কসবা এলাকায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় উপ-পরিচালক অপূর্ব অধিকারী ও সহকারী পরিচালক ইন্দ্রানী দাস এই অভিযান পরিচালনা করেন।

অভিযানের সময় সরকারী মুল্যে চেয়ে বেশী মুল্যে পেয়াজ বিক্রি করায় মামুন ষ্টোরকে ৫হাজার টাকা, হাফিজ মেডিসিন কর্নারে মেয়াদ উর্ত্তীন ওষুধ পাওয়া ৮হাজার টাকা, ভাই ভাই মুদির দোকানে মেয়াদ উর্ত্তীন নিত্যপন্য পাওয়ায় ৭হাজার টাকা, এনাম ফার্মেসীতে নিম্মমানের মেয়াদ উর্ত্তীন ওষুধ পাওয়ায় ৮হাজার টাকাসহ ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানের সময় উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর শংকর দাস ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের বরিশাল বিভাগীয় উপ-পরিচালক অপূর্ব অধিকারী অভিযানের সময় স্থানীয় সাধারন লোকজনের মাঝে ভোক্তা-অধিকার আইন সংক্রান্ত লিফলেট ও প্যাম্ফলেট বিতরণ করেন। এবং মানুষকে সচেতন করার জন্য মাইকিং করা হয়। জনস্বার্থে বাজার তদারকিমুলক অভিযান চলমান থাকবে।