• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৯ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায়

গৌরনদীতে গনধর্ষন মামলার আসামী গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২৩  

বরিশালের গৌরনদীতে গনধর্ষণ মামলার আসামীকে গ্রেফতার করেছে বরিশাল র‌্যাব-৮’র একটি দল। গ্রেফতারকৃতকে আজ রোববার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের তাঁরাকুপি গ্রামের বাশার দেওয়ানের ছেলে আরিফ দেওয়ান (৩৫),কামাল গোমস্তার ছেলে আশিক গোমস্তা (৪০)সহ চার জনে মিলে উপজেলার বার্থী গ্রামের বোন বাড়ি বেড়াতে যাওয়ার সময় ৩১ আগষ্ট রাতে উজিরপুর উপজেলার মশাং গ্রামের এক বিধবা নারীকে বাথী বাসষ্ট্যান্ড থেকে উঠিয়ে নিয়ে যায়। বখাটেরা তারাকুপি গ্রামে বাশার দেওয়ানের বসতঘরে নিয়ে ওই নারীকে গনধর্ষন করেন।

পরে ধর্ষিতা নারী ওই স্থান থেকে দৌড়ে পালিয়ে যায়। পরে দিন ভিকটিম বিধবা ওই নারী বাদি হয়ে অভিযুক্ত চারজনকে আসামি করে ১ সেপ্টেম্বর বিকেলে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ওই গনধর্ষন মামলার আসামী তারাকুপি গ্রামের কামাল গোমস্তার ছেলে আশিক গোমস্তাকে র‌্যাব-৮’র একটি দল ২ সেপ্টেম্বর বিকেলে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে রাতেই গৌরনদী মডেল থানায় হস্তান্তর করেন।

আজ রোববার সকালে আশিক গোমস্তাকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে গৌরনদী থানার ওসি(তদন্ত)হেলাল উদ্দিন বলেন, গনধর্ষন মামলার প্রধান আসামীকে ১ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়েছে। ২ সেপ্টেম্বর ওই মামলার দ্বিতীয় আসামীকেও গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।