• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

বানারীপাড়ায় ইজিবাইক চালকে পিটিয়ে হত্যার মামলায় চারজন গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২৩  

বরিশালের বানারীপাড়ায় পুলিশের ডিউটি শেষে রাতে বাড়ি ফেরার পথে চোর সন্দেহে ইজিবাইক চালক ছালাম বেপারী(৬০)কে পিটিয়ে হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের ২৯ আগষ্ট বিকেলে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

মামলা ও স্থানীয় সুত্রে জানা গেছে, থানা পুলিশ উপজেলার চাখার ইউনিয়নের বলহার গ্রামের আঃ ছালাম বেপারীর (৬০) ইজিবাইকটি রোববার রাতে টহলের জন্য রিকুইজিশন নিয়েছিলেন। রাতে ডিউটি শেষে ৩টার দিকে বাড়ি ফিরছিলেন। বরিশাল-বানারীপাড়া সড়কের চৌয়ারীপাড়া অতিক্রমের সময় আসামীরা ইজিবাইকের সামনে গাছ ফেলে গতিরোধের চেষ্টা করে। ভয় পেয়ে ছালাম দ্রুত গাড়ি চালিয়ে চলে যেতে চাইলে হামলাকারীরা ইজিবাইকের সামনের গ্লাসে আঘাত করে। এতে কাচ ভেঙে গেলে ছালাম গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে গাড়িটি সড়কের পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে থেমে যায়। এসময় ওই এলাকার আলমগীর, আ.রব, ইমরান ও নাঈমসহ আসামীরা ছালামকে ইজিবাইক চোর আখ্যা দিয়ে বেধরক পিটায়।

খবর পেয়ে পুলিশ এসে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত.ঘোষনা করেন। এঘটনায় নিহত ছালাম বেপারীর ছেলে সাব্বির বেপারী বাদী হয়ে ১৪জনের নাম উল্লেখসহ ১০-১৫ জনের অজ্ঞাতনামা আসামী করে হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের সাথে জড়িত আ.রব হাওলাদার, মো.ইমরান হাওলাদার, আল আমিন ও কামরুল ইসলামকে ২৯ আগষ্ট দুপুরে গ্রেফতার করে বিকেলে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে বানারীপাড়া থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী বলেন, ময়না তদন্ত সম্পন্ন হওয়ার পরে সোমবার রাতে জানাজা শেষে ছালাম বেপারীর লাশ বলহার গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নিহতের ছেলে বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। ইতিমধ্যে চারজন আসামীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকীদের গ্রেফতারের জন্য অভিযান চলমান রয়েছে।