• রোববার ০৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ২২ ১৪৩১

  • || ২৫ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা সেনানিবাসে এএফআইপি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর আমাকে সরিয়ে তারা কাকে আনবে? যে ২৫ জেলায় আজ স্কুল-কলেজ বন্ধ থাকবে যুক্তরাষ্ট্রকে আগে নিজের ঘর সামলাতে বললেন শেখ হাসিনা থাইল্যান্ডের সঙ্গে অংশীদারত্বের নতুন যুগের সূচনা হয়েছে রোহিঙ্গা প্রত্যাবাসনে থাইল্যান্ড সহযোগিতার আশ্বাস দিয়েছে অবৈধভাবে ক্ষমতা দখলকারী ডিক্টেটর মিলিটারির পকেট থেকে বের হয়নি আওয়ামী লীগ দেশে এখন বেকারের সংখ্যা ৩ শতাংশ: প্রধানমন্ত্রী ‘বিলাসিতা একটু কমিয়ে শ্রমিকদের কল্যাণে নজর দিন’ চীন সফরে যাওয়ার আগে জুলাইয়ে ভারত সফর করবেন প্রধানমন্ত্রী ছয় দিনের সফর শেষে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী হিট অ্যালার্টের মেয়াদ বাড়লো আরও ৩ দিন সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর: শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে কাজ করতে হবে বাংলাদেশ-থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করতে হবে: নেতাকর্মীদের প্রধানমন্ত্রী যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী

উজিরপুরে সড়ক দূর্ঘটনা অটোরিক্সা চালক নিহত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২৩  

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের নতুন শিকারপুর নামক স্থানে সাকুরা পরিবহনের ধাক্কায় অটোরিক্সা দুমরে-মুচরে যায়। এসময় অটোরিক্সা চালক নাসির উদ্দিনকে গুরুতর অবস্থায় উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ১২ আগষ্ট বিকেল ৩টায় বরিশালগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের নতুন শিকারপুর নামক স্থানে বসে পিছন থেকে একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সা ছিটকে সড়কে পাশে পরে চালক নাসির উদ্দিন সরদার গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে অটোরিক্সা চালককে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাসির উদ্দিনকে মৃত্যু ঘোষনা করেন। নিহত নাসির উদ্দিন সরদার উপজেলার মুন্ডপাশা গ্রামের মৃত.নুরু সরদারের ছেলে। এসময় দূর্ঘটনা কবলিত স্থানের দুই ধারের সড়কে কয়েক কিলোমিটার যানজট সৃষ্টি হয়।

পরে গৌরনদী হাইওয়ে থানার সার্জেন সুমন ও উজিরপুর মডের থানার এসআই ইউসুফ ঘটনাস্থলে গিয়ে যানজট নিরসন করেন। এবং সাকুরা পরিবহন ঢাকা মেট্রো ব ১৫-১০৫৫ আটক করেন। এঘটনায় নিহত নাসির উদ্দিনের পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান উজিরপুর মডেল থানার পুলিশ।