• রোববার ১৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১ ১৪৩০

  • || ০৪ শাওয়াল ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী গণতন্ত্রের প্রতি বিএনপির কোনো দায়বদ্ধতা নেই : ওবায়দুল কাদের ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান তিন দেশ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী লাইলাতুল কদর মানবজাতির অত্যন্ত বরকত ও পুণ্যময় রজনি শবে কদর রজনিতে দেশ ও মুসলিম জাহানের কল্যাণ কামনা প্রধানমন্ত্রীর সেবা দিলে ভবিষ্যতে ভোট নিয়ে চিন্তা থাকবে না জনপ্রতিনিধিদের জনসেবায় মনোযোগী হওয়ার আহ্বান জনগণের সেবা নিশ্চিত করতে পারলে ভোটের চিন্তা থাকবে না দক্ষিণাঞ্চলের উন্নয়নে চীনের সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী সরকারের বাস্তবমুখী পদক্ষেপের ফলে শিশু ও মাতৃমৃত্যুর হার কমেছে ফিলিস্তিনের প্রতি সংহতি জানিয়ে প্রেসিডেন্টকে শেখ হাসিনার চিঠি রূপপুরে আরেকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনের জন্য আহ্বান

উজিরপুরে সড়ক দূর্ঘটনা অটোরিক্সা চালক নিহত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ আগস্ট ২০২৩  

ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের নতুন শিকারপুর নামক স্থানে সাকুরা পরিবহনের ধাক্কায় অটোরিক্সা দুমরে-মুচরে যায়। এসময় অটোরিক্সা চালক নাসির উদ্দিনকে গুরুতর অবস্থায় উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ১২ আগষ্ট বিকেল ৩টায় বরিশালগামী সাকুরা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুরের নতুন শিকারপুর নামক স্থানে বসে পিছন থেকে একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সা ছিটকে সড়কে পাশে পরে চালক নাসির উদ্দিন সরদার গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে অটোরিক্সা চালককে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাসির উদ্দিনকে মৃত্যু ঘোষনা করেন। নিহত নাসির উদ্দিন সরদার উপজেলার মুন্ডপাশা গ্রামের মৃত.নুরু সরদারের ছেলে। এসময় দূর্ঘটনা কবলিত স্থানের দুই ধারের সড়কে কয়েক কিলোমিটার যানজট সৃষ্টি হয়।

পরে গৌরনদী হাইওয়ে থানার সার্জেন সুমন ও উজিরপুর মডের থানার এসআই ইউসুফ ঘটনাস্থলে গিয়ে যানজট নিরসন করেন। এবং সাকুরা পরিবহন ঢাকা মেট্রো ব ১৫-১০৫৫ আটক করেন। এঘটনায় নিহত নাসির উদ্দিনের পরিবার থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান উজিরপুর মডেল থানার পুলিশ।