• সোমবার ২৪ জুন ২০২৪ ||

  • আষাঢ় ৯ ১৪৩১

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভারত সফর: আঞ্চলিক ভূ-রাজনীতি নিয়ে আলোচনা হতে পারে ফিলিস্তিনসহ দেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি: প্রধানমন্ত্রী তারেকসহ পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে কোরবানির পশু বেচাকেনা এবং ঘরমুখো মানুষের নিরাপত্তার নির্দেশ তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নে চীনের কাছে ঋণ চেয়েছি গ্লোবাল ফান্ড, স্টপ টিবি পার্টনারশিপ শেখ হাসিনাকে বিশ্বনেতৃবৃন্দের জোটে চায়

উজিরপুরে চতুর্থ পর্যায় ২০জন ভূমি ও গৃহহীনদের মাঝে ঘর হস্তান্তর

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৯ আগস্ট ২০২৩  

বরিশালের উজিরপুর উপজেলায় চতুর্থ পর্যায়ের আশ্রয়নের ঘর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভূমি ও গৃহহীন মাঝে ঘর হাস্তান্তরের নিদের্শের পরে উপজেলা প্রশাসন হস্তাস্তর করে। উপজেলার ৯টি ইউনিয়নে ২০টি পরিবারের মাঝে ঘরের দলিল হাস্তান্তর করেন উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বুধবার সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকতা ফারিয়া তানজিনের সভাপতিত্বে হাস্তান্তর সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আ.মজিদ শিকদার বাচ্চু, সহকারী কমিশনার (ভুমি) এম আব্দুল্লাহ, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এসএম জামাল হোসেন, পৌরমেয়র গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা অয়ন সাহাসহ প্রমুখ।

পরে উপজেলার ২০টি গৃহ ও ভুমিহীন পরিবারের মাঝে ঘরের দলিল ও চাবী হস্তান্ত করা হয়েছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সুত্রে জানা গেছে, উপজেলার ৯টি ইউনিয়নে এই পর্যন্ত ৫শত ৭৭টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের দলিল ও চাবি হাস্তান্ত করা হয়েছিল। আজ বুধবার ২০টি ভূমিহীন ও গৃহহীন পরিবারের মাঝে ঘরের দলিল ও চাবি হাস্তান্ত করা হয়েছে।