• বুধবার ২৬ জুন ২০২৪ ||

  • আষাঢ় ১১ ১৪৩১

  • || ১৮ জ্বিলহজ্জ ১৪৪৫

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ড. ইউনূস কর ফাঁকি দিয়েছেন, তা আদালতে প্রমাণিত: প্রধানমন্ত্রী ‘শেখ হাসিনা দেশ বিক্রি করে না’ অভিন্ন নদীর টেকসই ব্যবস্থাপনা নিয়ে আলোচনা হয়েছে: প্রধানমন্ত্রী দুই দেশের পারস্পরিক সহযোগিতার পথ নিয়ে আলোচনা করেছি সরকার শিক্ষা ব্যবস্থাকে বহুমাত্রিক করেছে: প্রধানমন্ত্রী অনেক হিরার টুকরা ছড়িয়ে আছে, কুড়িয়ে নিতে হবে বারবার ভস্ম থেকে জেগে উঠেছে আওয়ামী লীগ: শেখ হাসিনা টেকসই ভবিষ্যত নিশ্চিত করতে যৌথ দৃষ্টিভঙ্গিতে সম্মত: প্রধানমন্ত্রী গণতন্ত্র রক্ষায় আ. লীগ নেতাকর্মীদের সর্বদা প্রস্তুত থাকার নির্দেশ আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা আওয়ামী লীগের প্লাটিনাম জয়ন্তী আজ ভারতের সঙ্গে বাংলাদেশের ১০ চুক্তি সই বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী আগামীকাল দিল্লির রাষ্ট্রপতি ভবনে শেখ হাসিনাকে রাজকীয় সংবর্ধনা হাসিনা-মোদী বৈঠক আজ সংলাপের মাধ্যমে বাণিজ্য প্রতিবন্ধকতা দূর করার আহ্বান বাংলাদেশ প্রতিবেশী দেশগুলোর বিনিয়োগকে অগ্রাধিকার দেয় বঙ্গবন্ধুর চার নীতি এবং বাংলাদেশের চার স্তম্ভ সুফিয়া কামালের সাহিত্যকর্ম নতুন প্রজন্মের প্রেরণার উৎস শুক্রবার ভারত যাচ্ছেন প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সরকারের কারণে শিক্ষার গুনগত মান বৃদ্ধি ও অবকাঠামোর উন্নয়ন হচ্ছে

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জুলাই ২০২৩  

বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মুলাদীর চরকালেখান আর্দশ কলেজের গভর্ণিংবডির  সভাপতি তালুকদার মোঃ ইউনুস  বলেছেন, আওয়ামী লীগ ধারাবাহিকভাবে সরকার গঠন করে ক্ষমতায় থাকার কারণেই দেশে আজ আধুনিক তথ্য প্রযুক্তি নির্ভর বিজ্ঞান সম্মত শিক্ষার গুনগত মান বৃদ্ধি পেয়েছে। পাশাপাশি পড়াশুনার  সুষ্ঠু শান্তিপূর্ণ পরিবেশ সৃষ্টি করতে শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর  অবকাঠামোরও ব্যাপক উন্নয়ন হচ্ছে।

তিনি আরো বলেন, বছরের প্রথম দিনে উৎসব করে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়া,শিক্ষাবৃত্তি, শিক্ষাপ্রতিষ্ঠান সরকারিকরণ,শিক্ষকদের বেতন-ভাতা বৃদ্ধি, আধুনিক ক্লাশরুম, বিজ্ঞান  ল্যাব প্রতিষ্ঠা সহ নানা ধরণের সুযোগ সুবিধা  প্রদান একমাত্র সম্ভব হয়েছে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারে থাকার কারণে। তাই দেশের  কাঙ্খিত উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা ও শিক্ষার গুণগত মান ধরে রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায়  প্রধানমন্ত্রী  হিসেবে জননেত্রী শেখ হাসিনা কে বিজয়ী করার আহবান জানান তালুকদার মোঃ ইউনুস।

তিনি বুধবার সকালে মুলাদী উপজেলার চরকালেখান আর্দশ কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, দোয়া মোনাজাত  এবং কলেজের বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। চরকালেখান আর্দশ কলেজের অধ্যক্ষ মো: কবির হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে  মুলাদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের  সাধারণ সম্পাদক  কে এম তারিকুল ইসলাম মিঠু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এম এ বারী, উপজেলা ভাইস চেয়ারম্যান মাইনুল আহসান সবুজ,মুলাদী পৌর আওয়ামী লীগের সভাপতি জিয়াউল আহসান শিপু, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সুমন সহ কলেজের গভর্ণিংবডির সদস্যবৃন্দ, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক ও স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে তালুকদার মোঃ ইউনুসের সভাপতিত্বে গভর্ণিংবডির সদস্যদের নিয়ে এক সভা অনুষ্ঠিত হয়।